ওয়ানডে দলে মুমিনুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫০

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের জন্য দলে নেয়া হয়েছে মুমিনুল হককে। মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিথুন ইনজুরিতে আক্রান্ত হওয়ায় মুমিনুলকে দলে ডাকা হয়েছে। মুমিনুল আগে থেকেই দলের সঙ্গে আছেন। টেস্ট সিরিজের স্কোয়াডে থাকা মুমিনুল ওয়ানডে সিরিজ শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন।

মুশফিকুর রহিম আজ হালকা অনুশীলন করেছেন। কিন্তু অনুশীলন করেননি মিথুন। দলীয় সূত্রে জানা গেছে, সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে খেলার সম্ভাবনা একেবারেই ক্ষীণ প্রথম দুই ম্যাচের দুইটিতেই হাফ সেঞ্চুরি করা মিথুনের। তাই শেষ ম্যাচে একাদশে দেখা যেতে পারে মুমিনুলকে।

টিম অপারেশন্স ম্যানেজার খালেদ মাসুদ পাইলট জানিয়েছেন, ‘ইনজুরিতে আক্রান্ত দুই খেলোয়াড়ের স্ক্যান করানোর জন্য আজ কোনো শিডিউল ফাঁকা পায়নি। আগামীকাল তাদের স্ক্যান করানো হবে। তারপর নিশ্চিত করে বলতে পারব তারা খেলতে পারবে কি পারবে না।’

ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাট করার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন মিথুন। আর মুশফিকের সমস্যা পাঁজরে। এশিয়া কাপে খেলার সময় পাঁজরে ব্যথা পেয়েছিলেন মুশফিক। সেই সমস্যা নতুন করে ভোগাচ্ছে তাকে। ডানেডিনে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ২০ ফেব্রুয়ারি তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :