তুচ্ছ ঘটনায় আ.লীগ-যুবলীগ সংঘর্ষ, আহত ১৩

প্রকাশ | ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৪

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বগুড়ার ধুনটে তুচ্ছ ঘটনা নিয়ে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের ১৩ জন নেতাকর্মী আহত হন।

সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এ সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ তারেক হেলাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, জাহাঙ্গীর আলম পিন্টু, ডাবলু সরকার, আব্দুল হাকিম, আবু তাহের, ইসমাইল হোসেন, লাভলু রহমান, আব্দুল মোমিন, আবু হানিফ, আব্দুল বাকী, আসিব হোসেন ও লিখন মাহমুদ।

সোমবার ছিল উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। সকাল থেকেই দলের নেতাকর্মীরা আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই খোকনের পক্ষে মনোনয়নপত্র দাখিলের জন্য দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এর এক পর্যায়ে দুপুরে এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এম এ তারেক হেলালের নেতৃত্বে দলের নেতাকর্মীরা মিছিল নিয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আসেন। সেখানে আওয়ামী লীগ নেতা এম এ তারেক হেলালের মোটরসাইকেলের সঙ্গে যুবলীগ নেতা বনি আমিন মিন্টুর ধাক্কা লাগে। এর জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের কমপক্ষে ১৩ জন নেতাকর্মী আহত হন।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, খবর পাওয়ার পর পুলিশ পরিস্থিতি নিয়ে আনে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এলএ)