‘প্রেম করছি তবে বিয়ে পরে’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪১

ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট। এই খবর জানে বলিউডের প্রতিটি ইট পাথরও। তবে তারা বিয়ে করবেন কবে- এই প্রশ্নই বড় হয়ে দাড়িয়েছে দুই তারকার ভক্ত-সমালোচকদের কাছে।

রণবীর বরাবর এসব এড়িয়ে চললেও সবখানেই বিয়ে বিষয়ক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে আলিয়াকে। শুনে শুনে এখন তিনি ক্লান্ত। তাইতো সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে রেগে যান নায়িকা। যার ফলে উত্তরও দেন অনেকটা বিরক্তি নিয়ে।

আলিয়া বলেন, ‘জানি না সবাই সব সময় কেন আমার বিয়ে নিয়ে প্রশ্ন করে। এটা একটা সাধারণ প্রশ্ন হয়ে দাড়িয়েছে। কাজেই আমার উত্তরও সব সময় একই হবে। প্রেম করছি এটা ঠিক, তবে বিয়ে পরে। আপাতত আমি কাজ নিয়ে ব্যস্ত। বিয়ের কথা ভাবার সময় এখনও আসেনি।’

গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে মন দেয়া-নেয়া হয় রণবীর-আলিয়ার। সেই ছবির কাজ এখনও চলছে। এই ব্যস্ততার মধ্যে সময় পেলেই দুই তারকা একসঙ্গে সময় কাটান। ঘুরে বেড়ান হাত ধরে। যেটা দেখে নতুন বছরের শুরুতেই গুঞ্জন উঠেছিল, খুব শিগগির বিয়ে করতে চলেছেন রণবীর-আলিয়া।

তবে শুধু রণবীর নয়, কাপুর পরিবারের সঙ্গেও আলিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক। রণবীরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু সিংও তাকে খুব পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার ছবিও ভাইরাল হয়েছিল। এসবের পরেও আপাতত বিয়ের কথা ভাবতে নারাজ নায়িকা।

ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :