কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

কুষ্টিয়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ৩.৪০টার দিকে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে এই ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- গড়ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা এবং কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মহাবুল।

এ ঘটনায় দৌলতপুর থানার এসআই আসাদুল ও কনস্টেবল জিয়া আহত হয়েছেন বলে দাবি পুলিশের। ঘটনাস্থল থেকে দুটি এলজি গান, চার রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, দুই দল ডাকাত অভ্যন্তরীন কোন্দলে নিজেদের মধ্যে গোলগুলি করছে- এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়। পরে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

তিনি আরও জানান, নিহত ডাকাতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাই সহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। মরদেহ দুটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :