অবস্থা ভালো নয় মিথুনের, মুশফিককে নিয়ে আশা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৬

কাল রাতেই মোহাম্মদ মিথুনের ছিটকে যাওয়ার বিষয়টি জানা যায়। পাশাপাশি মুশফিকুর রহিমের খেলা নিয়েও শঙ্কা জাগে। তবে আজ দুজনের ইনসজুরির প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে জানালেন বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

চোটের কারণে শেষ ওয়ানডে থেকে ছিটকে গিয়েছেন মিথুন। চোট কাটিয়ে উঠতে তার ১০-১২ দিন সময় লাগতে পারে। মিথুনের ফেরার প্রসঙ্গ নিয়ে খালেদ মাসুদ পাইলট জানান, আপনারা জানেন যে মুশফিকুর রহিম এবং মোহাম্মদ মিথুন শেষ ম্যাচে চোট পেয়েছে। মোহাম্মদ মিথুনের অবস্থা খুব একটা ভালো না। সেরে উঠতে তার বেশ কিছুদিন সময় লাগবে। হয়তো ১০-১২দিন মতো সময় লাগতে পারে। সে জন্য শেষ ওয়ানডেতে তাকে পাওয়া যাচ্ছে না। তবে আমরা আশা করছি প্রথম টেস্ট ম্যাচে ঠিক হয়ে ফিরতে পারবে।

অন্যদিকে পাঁজরের পুরোনো চোট দেখা দিয়েছে মুশফিকুর রহিমের। গতকাল রাতে তার এক্স-রে রিপোর্ট হাতে পেয়েছে টিম ম্যানেজমেন্ট। স্ক্যান রিপোর্ট মোটামুটি ভালো এসেছে। তবে তার খেলার বিষয়ে সিদ্ধান্ত হবে খেলার আগমুহূর্তে। এই প্রসঙ্গে পাইলট বলেন,‘মুশফিকুর রহিমের এক্স-রে রিপোর্ট মোটামুটি ভালো। স্ক্যানে কিছু ধরা পড়েনি। তবে আজ সে ওইভাবে অনুশীলন করেনি। কাল সকালে ওর অবস্থার উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেওয়া হবে যে সে কতখানি ফিট। আমরা আশা করছি সে খেলবে শেষ ওয়ানডেতে।

উল্লেখ্য, ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাট করার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন মিথুন। আর মুশফিকের সমস্যা পাঁজরে। গত বছর এশিয়া কাপে খেলার সময় পাঁজরে ব্যথা পেয়েছিলেন মুশফিক।  সেই সমস্যাই নতুন করে ভোগাচ্ছে তাকে।  

অন্যদিকে দুই গুরুত্বপূর্ণ ব্যাটসনম্যানের ইনজুরির কারণে কিউইদের বিপক্ষে শেষ ওয়ানডেতে দলে নেয়া হয়েছে মুমিনুল হককে। ডানেডিনে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ২০ ফেব্রুয়ারি তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :