‘মা’ ছবির গানে ইমরান-সিঁথি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩৯

প্রয়াত মায়ের জীবনী থেকে অনুপ্রাণিত হয়ে ছবি নির্মাণে নেমেছেন পরিচালক রফিক শিকদার। সেখানে মূল ভূমিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক নিরব। সেই ছবিরই ‘এই পথ যদি শেষ’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল ও সিঁথি সাহা।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। এটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন। এই প্রথম ইমরানের সঙ্গে সিনেমার গানে কণ্ঠ দিলেন সিঁথি সাহা।

গানটি সম্পর্কে সিঁথি বলেন, ‘এটি পুরোপুরি স্যাড রোমান্টিক ঘরানার গান। গানের কথা, সুর ও সংগীত সবকিছুতেই দুঃখের একটা ছোঁয়া আছে। গানটি শুনে যে কারও ভেতরটা স্পর্শ করবে। সবকিছু মিলিয়ে খুবই চমৎকার একটা কাজ হয়েছে।’

‘এই পথ যদি শেষ’ গানটি যে ছবির জন্য সেই ‘মা’-এর শুটিং আগামী মার্চ থেকে শুরু হবে বলে জানান পরিচালক রফিক শিকদার। তিনি বলেন, ‘নিজের সবটুকূ মেধা ঢেলে ছবিটি নির্মাণের চেষ্টা করব। এর গল্পটা শুধু আমার মায়ের না, পৃথিবীর সব মা ও সন্তানের জন্য।

অন্যদিকে নায়ক নিরব বলেন, ‘ছবিতে একজন মায়ের গল্প বলা হবে। সেখানে থাকবে বাস্তবতার গল্প। চিত্রনাট্য পড়ে শুনে আমার ভীষণ পছন্দ হয়েছে। তাছাড়া রফিক একজন মেধাবী নির্মাতা। আশা করছি দর্শক একটা ভালো কাজ পেতে যাচ্ছে।’

ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :