মুক্তিযোদ্ধাকে রাজাকার বলায় উপজেলা চেয়ারম্যানের বহিষ্কার দাবি

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৬ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬

সাতক্ষীরার আশাশুনিতে উপজেলা আওয়ামী লীগের সভায় সহযোগী মুক্তিযোদ্ধাকে রাজাকার বলে তিরস্কার করায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমকে দল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার খাজরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

মিছিলটি আশাশুনির খাজরার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় প্রধান সড়ক দখলে নিয়ে মানববন্ধন পালন করা হয়।

মুক্তিযোদ্ধা ইবাদুল মোল্যার সভাপতিত্বে এ কর্মসূচিতে বক্তব্য রাখেন- ইউপি সদস্য হোসেন আলী, অনুপ কুমার সানা, আরিফ বিল্লাহ, ইব্রহিম হোসেন, জালাল হোসেন, রামপদ সানা, কবির হোসেন, এনামুল গাজী, আসাদুল গাজীসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের পিতা ১৯৭১ সালে শান্তি কমিটির সদস্য ছিলেন। কারণে-অকারণে তিনি আশাশুনি উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক ও বারবার নির্বাচিত খাজরা ইউপি চেয়ারম্যন এস এম শাহনেওয়াজ ডালিম সম্পর্কে বিষোদগার ও কটূক্তি করে চলেছেন। যা দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে। তার এমন কার্যকলাপের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে দল থেকে বহিষ্কারের জন্য জেলাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে চেয়ারম্যান মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহ ও তাকে আশাশুনিতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :