শেষ ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৭

নিউজিল্যান্ড সিরিজে একের পর এক ধাক্কা খাচ্ছে বাংলাদেশ। সিরিজ শুরুর আগেই ইনজুরির কারণে দল থেকে ছিটকে যান সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। সিরিজের মাঝপথেও ধাক্কা খেয়েছে টাইগাররা। ইনজুরির কারণে সিরিজের শেষ ওয়ানডে থেকে ছিটকে গেছেন মোহাম্মদ মিথুন। মুশফিকুর রহিমও ইনজুরিতে আক্রান্ত। তিনিও বুধবারের ম্যাচে খেলতে পারবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আগামীকাল মাঠে নামবে বাংলাদেশ। বুধবার ডানেডিনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। এর আগে সিরিজের প্রথম এবং দ্বিতীয় দুই ম্যাচেই আট উইকেটে হারে বাংলাদেশ। সুতরাং, বুধবার হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজার দল।

এই ম্যাচে মিথুন না থাকায় একাদশে ঢুকতে পারেন মুমিনুল হক। অন্যদিকে, নিউজিল্যান্ড দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে শেষ ম্যাচে বিশ্রামে রাখা হয়েছে। অবশ্য আগে থেকেই বিষয়টি ঠিক করে রাখা হয়েছিল। উইলিয়ামসনের বদলে দলে ঢুকেছেন কলিন মুনরো। আর বুধবার নিউজিল্যান্ড দলকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান টম লাথাম।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ (সম্ভাব্য): মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কলিন মুনরো, রস টেইলর, টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, টড অ্যাস্টল, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

(ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :