বিএসএমএমইউতে কর্মরতদের জন্য শতভাগ বিমাসুবিধা

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৩

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের (বিএসএমএমইউ) সঙ্গে জীবন বীমা করপোরেশনের গোষ্ঠী বিমাসংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিএসএমএমইউতে কর্মরত কারোর মৃত্যু হলে তার পরিবারের সদস্যরা এই চুক্তির আওতায় শতভাগ বিমাসুবিধা পাবে। এ ছাড়া কেউ চাকরি থেকে অবসরে গেলে তার জমাকৃত বিমার সমপরিমাণ টাকা ফেরত পাবেন।

আজ মঙ্গলবার সকালে বিএসএমএমইউর উপাচার্যের কার্যালয়ে এই গোষ্ঠীবিমা (গ্রুপ ইনস্যুরেন্স) চুক্তি স্বাক্ষরিত হয়। বিএসএমএমইউর পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান এবং জীবন বীমা করপোরেশনের পক্ষে মহাব্যবস্থাপক পারভীন সিদ্দিকা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরের সময় সেখানে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়–য়া ও জীবনবীমা করপোরেশনের চেয়ারম্যান ড. সেলিনা আফরোজ।

অন্যান্যের মধ্যে বিএসএমএমইউর উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক  শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা)  অধ্যাপক সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মুহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার অধ্যাপক এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (অর্থ ও হিসাব) আবদুস সোবহান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :