বিচ্ছেদের সিদ্ধান্ত দুজনেরই: মালাইকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৭ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৭

একদা সালমান খানের ভাবী ছিলেন বলিউডের আইটেম তারকা মালাইকা অরোরা। অর্থাৎ তিনি অভিনেতা ও প্রযোজক আরবাজ খানের সাবেক স্ত্রী। দীর্ঘ ১৮ বছর সংসার করার পর ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের। এই বিচ্ছেদের নেপথ্যের কারণ কি সেটা এখনও প্রকাশ করেননি দুই তারকা। তবে গুঞ্জন রয়েছে, বয়সে ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই নাকি মালাইকাকে তালাক দিয়েছিলেন আরবাজ।

কিন্তু এই গুঞ্জনেরও কোনো সঠিক ব্যাখ্যা আজও দেননি মালাইকা বা আরবাজ। এদিকে অর্জুনের সঙ্গে সম্পর্কের ব্যাপারটা কখনও অস্বীকার করেননি মালাইকা। তবে সম্প্রতি কারিনা কাপুরের একটি রেডিও শো-এ উপস্থিত হয়ে মালাইকা জানান, তার মতো আরবাজও বিচ্ছেদের ব্যাপারে সম্মত ছিলেন। অর্থাৎ দুজনের সম্মতিতেই ১৮ বছরের সাজানো সংসার ভেঙে ডিভোর্সের মতো একটি বড় সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

কারিনার শো-তে মালাইকা বলেন, ‘বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়ার আগে বন্ধু এবং প্রিয়জনরা আমাকে বার বার চিন্তা ভাবনা করার পরামর্শ দিয়েছিলেন। এমনকি যেদিন বিচ্ছেদ হয়েছিল তার আগের দিন রাতেও পরিবারের লোকেরা আমাকে জিজ্ঞেস করেছিল, তোমার সিদ্ধান্ত সম্পর্কে শতভাগ নিশ্চিত তো তুমি? তাদের জানিয়ে দিয়েছিলাম, আমি আমার সিদ্ধান্তে অটল। আসলে আমাকে নিয়ে যারা চিন্তা করে, তারাই এসব জানতে চেয়েছিল।’

সংসার ভাঙার পর একা নেই দুই তারকার কেউই। মালাইকা বহু আগে থেকেই অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। হাত ধরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এখানে ওখানে। যাচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। চলতি বছরে তারা বিয়ে করবেন এমন গুঞ্জনও রয়েছে। অন্যদিকে আরবাজও জর্জিয়া নামে এক তরুণীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তাকে নিয়ে বিদেশে ছুটিও কাটিয়েছেন। বিয়ে করার কথা রয়েছে তাদেরও।

ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :