পুলিশি হেফাজতে সালমান মুক্তাদিরের চার ঘণ্টা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২২

ভিডিও সরানোর শর্তে পুলিশ হেফাজত থেকে ছাড়া পেয়েছেন জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির। মঙ্গলবার রাত আটটার দিকে তাকে ছাড়ে ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগ। এর আগে বিকাল চারটার দিকে সালমানকে ডেকে নিয়ে প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সাইবার ক্রাইম ইউনিট।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, ভিডিও সরানোর শর্তে সালমান মুক্তাদিরকে ছেড়ে দিয়েছে পুলিশ। সে ভিডিও রিমুভ সংক্রান্তে কমিটমেন্ট দিয়েছে। আমাদের পক্ষ থেকে তাকে কাউন্সেলিং ও নিরাপদ ইন্টারনেট সংক্রান্তে কিছু নির্দেশনা দেয়া হয়েছে। সেগুলো মনিটর করা হচ্ছে। কমিটমেন্ট রক্ষা না করলে পরবর্তীতে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সোমবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার তার নিজের ভেরিফায়েড ফেসবুকে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে চেয়ে স্ট্যাটাস দেন।

ওই স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’ এই বিষয়ে সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন বলেও জানিয়েছেন মোস্তাফা জব্বার।

প্রসঙ্গত, কিছুদিন আগে সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি গানের ভিডিও প্রকাশ করেন। ভিডিওটি অশ্লিলতার দায়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেলের  সাবস্ক্রাইবার কমতে থাকে।

অনেকে নিজেই সালমান মুক্তাদিরের চ্যানেল আনসাবস্ক্রাইব করেছেন, অন্যকে আনসাবস্ক্রাইব করতে উৎসাহ দিয়েছেন। ৬ ফেব্রুয়ারি থেকে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে শুরু করেছে। এক সপ্তাহেই ইউটিউবের প্রায় দেড় লাখ ফলোয়ার হারিয়েছেন সালমান।

ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :