ফরিদপুরে পাঁচ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

ফরিদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০২

ফরিদপুরের নয়টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে পাঁচ জনের প্রার্থিতা বাতিল করা হয়েছে।

বুধবার জেলা প্রশাসকের কর্যালয় ও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মনোনয়নপত্র বাছাই শেষে এ তথ্য জানানো হয়।

বাছাইকালে চারটি উপজেলার মধ্যে পাঁচজন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

এর মধ্যে আলফাডাঙ্গায় উপজেলা আ.লীগের সহ-সভাপতি আকরুমুজ্জামান শেখ ও স্বতন্ত্র প্রার্থী মো.আলম খানের মনোনয়ন বাতিল হয়েছে। ফলে এ উপজেলায় বর্তমানে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী রয়েছেন।
চরভদ্রাসনে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মো.ইলিয়াস বেগের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এ উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমানে নয়জন প্রার্থী রয়েছেন।

বাছাইকালে বাতিল হয়ে গেছে বোয়ালমারীতে স্বতন্ত্র চেয়রম্যান প্রার্থী নূর ইসলাম সিকদারের মনোনয়ন। এ উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমানে দুই জন প্রার্থী রয়েছেন।

সদরপুরের স্বতন্ত্র প্রার্থী আকতারুজ্জামানের মনোনয়নপত্রও বাতিল হয়েছে এ উপজেলায় বর্তমানে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন তিনজন।

এ তথ্য নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবউল ইসলাম বলেন, মনোনয়নপত্র পূরণে অসংগতি, অস্পূর্ণতাসহ বিভিন্ন কারণে ওই প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল হয়ে গেছে। তবে বাতিল হওয়া প্রার্থীরা আপিল করার সুযোগ পাবেন।

ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :