এমবাপে-মারিয়াদের গোলে পিএসজির সহজ জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৮ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৬

বড় জয়ে লিগ ওয়ানে শিরোপা ধরে রাখার দৌঁড়ে অনেকটা এগিয়ে গেল পিএসজি। নেইমার-কাভানির না থাকলেও চার তারকার গোলে মোঁপেলিয়েকে ৫-১ গোলে হারিয়েছে টমাস তুখেলের দল।

দলের হয়ে গোল করেছেন কিলিয়ান এমবাপে। পাশাপাশি জলের দেখা পেয়েছেন তিন সতীর্থ পান আনহেল ডি মারিয়া, ক্রিস্তোফা এনকুনকু ও লেইভিন কুরজাওয়া। বাকি গোলটি এসেছে প্রতিপক্ষের ভুলে। মোঁপেলিয়ের হয়ে একমাত্র গোলটি করেন ফ্লোরেন্ট মলেট।

এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান শক্ত করলো প্যারিসের ক্লাবটি। কারণ দুয়ে থাকা লিলে পিএসজি থেকে ১৫ পয়েন্ট পিছিয়ে আছে।

এদিন ম্যাচের ১৩তম মিনিটেই দলকে এগিয়ে নেন লেইভিন কুরজাওয়া। তবে ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ৩১দম মিনিটে ফ্রি-কিকে দলকে মোঁপেলিয়েকে সমতায় ফেরান মলেট।

এরপরেই এমবাপে-মারিয়াদের গোল উৎসব। বিরতির আগে স্বাগতিকদের আবারও এগিয়ে নেন ডি মারিয়া। ৭৩তম মিনিটে তৃতীয় গোলটি করেন ফরাসি মিডফিল্ডার এনকুনকু। পাঁচ মিনিটের মাথায় প্রতিপক্ষের আত্মঘাতি গোলে চতুর্থ গোলটি পায় পিএসজি। আর শেষের দিকে ৭৯তম মিনিটে পঞ্চম গোলটি করে বড় জয় নিশ্চিত করেন এমবাপে। চলতি লিগে ফরাসি ফরোয়ার্ডের এটি তার সর্বোচ্চ ২০তম গোল।

২৪ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে পিএসজি। ৫০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে লিলে।

(ঢাকাটাইমস/২১ ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :