#মি টু, শুটিংয়ে যেতে অস্বস্তি হতো কৃতির

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩২

‘হাউজফুল ফোর’ ছবির সাবেক পরিচালক সাজিদ খান ও অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যখন কর্মক্ষেত্রে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল, তখন গোটা টিম সিদ্ধান্ত নিয়েছিল কোনো ভাবেই যাতে ছবির শুটিংয়ে তা প্রভাব না ফেলে। একটি সংবাদসংস্থাকে এমনটা জানিয়েছেন ছবির অভিনেত্রী কৃতি শ্যানন।

সাজিদের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠার পরই ছবির পরিচালনা থেকে সরিয়ে দেয়া হয়েছিল তাকে। তার জায়গায় পরিচালক হিসেবে আসেন ফারহাদ সামজি। অন্যদিকে, নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্ত মুখ খোলার পর তাকে সরিয়ে রানা ডগ্গুবতিকে ছবিতে নিয়ে আসা হয়।

কৃতি এ বিষয়ে বলেছেন, ‘সে সময় যা চলছিল তাতে সেটে থাকতে অস্বস্তি হতো। ছবির মাঝপথে হঠাৎ অন্য কেউ আপনাকে পরিচালন করতে শুরু করল। বিষয়টা কেমন যেন লেগেছিল। তবে সাজিদ নাদিয়াওয়ালা স্যার খুবই বিচক্ষণ ভাবে পরিস্থিতি সামাল দিয়েছিলেন। আমরা দুদিনের বেশি শুটিং বন্ধ রাখিনি।’

কৃতি আপাতত কার্তিক আরিয়ানের সঙ্গে তার আসন্ন ছবি ‘লুকা চুপ্পি’র প্রচার নিয়ে ব্যস্ত। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো কার্তিতের সঙ্গে জুটি বাঁধলেন নায়ক সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা কৃতি ‘লুকা চুপ্পি’ মুক্তি পাওয়ার কথা আগামী ১ মার্চে।

ঢাকাটাইমস/২১ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :