বাবার জন্য মেয়ের আকুলতা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৭

লোকগানের জনপ্রিয় গায়ক কুদ্দুস বয়াতি হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুণছেন। খাদ্যনালীর সমস্যায় আক্রান্ত হয়ে অসুস্থ শিল্পীকে মহাখালীর বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাত-আট দিন ধরে স্বাভাবিকভাবে খাদ্য গ্রহণ করতে পারছিলেন না তিনি। এ অবস্থায় গত রবিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে ডাক্তারের বরাত দিয়ে কুদ্দুস বয়াতির ছেলে আলমগীর কুদ্দুস বলেছিলেন, ‘চিকিৎসকরা বলেছেন, দেশের বাইরে চিকিৎসা করালে বাবা দ্রুত সুস্থ হবেন। খরচ হবে ৩০ লাখ টাকা। কিন্তু আমাদের বাইরে চিকিৎসা করানোর মতো সামর্থ নেই। প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি, উনার সহযোগিতায় আমার বাবা সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক।’

বৃহস্পতিবার দুপুরে কুদ্দুস বয়াতির ফেসবুকে বাবার সঙ্গে একটা ছবি পোস্ট করেন তার মেয়ে তানহা কুদ্দুস বয়াতি। সেখানে তিনি বাবাকে বাঁচানোর আকুল আবেদন জানান। তানহার পোস্টটি নীচে তুলে ধরা হলো,

আমার আব্বুকে হারাতে চাই না......

আমি তানহা কুদ্দুস প্রাপ্তি,

আমি আপনাদের সবার প্রিয় শিল্পী কুদ্দুস বয়াতির ছোট মেয়ে। আপনারা জানেন আজ কয়েক দিন যাবত আমার আব্বু জাতীয় বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মুখে কোনো খাবারই খেতে পারছেন না, খাদ্য নালি বন্ধ হয়ে যাওয়ায়। এখন একমাত্র স্যালাইনই আব্বুর ভরসা। চিকিৎসক বলেছে উন্নত চিকিৎসার জন্য খুব দ্রুত দেশের বাহিরে নিয়ে অস্ত্রপাচার করার জন্য।

বাবার ফুসফুসের অবস্থা ভিষণ খারাপ হয়ে গেছে। তাই আমার আব্বুকে বাঁচাতে হলে ৩০ লাখ টাকা প্রয়োজন। যা আমাদের সাধ্যের বাইরে। তাই মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আকুল আবেদন-আব্বুকে উন্নত চিকিৎসার জন্য সহায়তা করুন। আমি আব্বুকে হারাতে চাই না।

এর আগে গত বছরের নভেম্বর মাসে প্রধানমন্ত্রীর কাছ থেকে ২০ লাখ টাকা অনুদান পেয়েছিলেন কুদ্দুস বয়াতি।

ঢাকাটাইমস/২১ ফেব্রুয়ারি/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :