অ্যাটলেটিকো সমর্থকদের উপহাস করলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৬ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০২

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগ খেলতে মাদ্রিদে এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার মাদ্রিদ প্রত্যাবর্তন সুখকর হয়নি। অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ২-০ গোলে হেরে গেছে তার দল জুভেন্টাস। পরাজয়ের গ্লানির সঙ্গে ‍জুটেছে দর্শকদের দুয়ো । হতাশা-ক্ষোভে ম্যাচের পর তাই গণমাধ্যমের মুখোমুখি হননি তিনি। তবে সাংবাদিকদের পাশ কাটিয়ে যাওয়ার সময় হাতের পাঁচ আঙুল দেখানোর পর ‘জিরো’ চিহ্ন এঁকে একটা বার্তা দিয়ে যান জুভেন্টাস তারকা।

পাঁচটি আঙুল মানে রোনালদোর পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি। যার চারটি তিনি জিতেছেন রিয়াল মাদ্রিদের জার্সিতে আর একটি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। আর ‘জিরো’ চিহ্ন দিয়ে তিনি বুঝাতে চেয়েছেন, চ্যাম্পিয়ন্স লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের সাফল্যের ঘর খালি। ম্যাচ চলাকালীন সময়েও অ্যাটলেটিকো-ভক্তদের হাতের পাঁচ আঙুল দেখিয়ে তাদের উপহাস করেন রোনালদো।

প্রথম লেগে ২-০ ব্যবধানে হেরে যাওয়ায় রোনালদোর দলের জন্য কোয়ার্টার ফাইনালে ওঠা কঠিন হয়ে গেল। ঘরের মাঠে ফিরতি লেগে কমপক্ষে ৩-০ ব্যবধানে জিততে হবে তাদের। ২-০ হলে ম্যাচ গড়াবে অতিরিক্ত সময়ে। তাতেও নিষ্পত্তি না হলে ভাগ্য পেনাল্টি শুটআউটে ভাগ্য নির্ধারণ। আর অ্যাটলেটিকো যদি কোনোভোবে একটা গোল পেয়ে যায়, তখন কঠিন থেকে কঠিনতর হয়ে যাবে জুভেন্টাসের শেষ আটের পথ।

জুভদের ইতালিয়ান কোচ ম্যাসিমিলিানো আলেগ্রি অবশ্য আশা ছাড়ছেন না, ‘শেষ আটে যাওয়া) ওটা মোটেও সহজ হবে না। আমাদের অসাধারণ খেলতে হবে। তবে আমি আত্মবিশ্বাসী। কাজেই আমাদের এই হারটা ভুলে গিয়ে তুরিনে ফিরতি লেগে মনোনিবেশ করতে হবে।’

(ঢাকাটাইমস/২১ ফেব্রুয়ারি/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :