স্ত্রীর প্রতি ভালোবাসার অনন্য নিদর্শন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৮
প্রতীকী ছবি

বছরদুয়েক আগে তারা প্রেম করে গড়েছিলেন সংসার। কয়েক দিন পরেই দেখার কথা ছিল প্রথম সন্তানের মুখ। কিন্তু রিফাত ও রিয়ার সেই স্বপ্ন পূরণ হলো না। বুধবার রাতে চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে অনেকের সঙ্গে প্রাণ হারিয়েছে রিফাত-রিয়া দম্পতিও। 

তবে অনাগত সন্তান আর স্ত্রীসহ মারা গেলেও ভালোবাসার অনন্য নিদর্শন রেখে গেছেন রিফাত। আগুন লাগার পর তৃতীয় তলা থেকে তিনি একা নিচে নেমে যেতে পারতেন। কিন্তু অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে নামতে পারবেন না সেটা ভেবে নিজেও নামেননি। এভাবেই মৃত্যুর সময় অপূর্ব ভালোবাসার নির্দশন রেখে গেলেন রিফাত।

হাসপাতালের মর্গে এসেছেন রিফাত ও রিয়ার বন্ধু সাজিদ। তিনি জানান, ওয়াহিদ ম্যানশন ভবনের যে বাসায় রিফাত ও রিয়া থাকতেন তা পুড়ে ছাই হয়ে গেছে। সেখানে গিয়ে তাদের না পেয়ে সোজা ছুটে এসেছেন হাসপাতাল মর্গে। তবে চেহারা দেখে মরদেহ শনাক্ত করা সম্ভব হচ্ছে না।

সাজিদ জানান, রিয়া অন্তঃসত্ত্বা হওয়া ছাড়াও নানা স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন। আগুন লাগার পর রিফাতের পরিবারের সঙ্গে তার কথা হয়েছিল। কিন্তু রিয়াকে নিয়ে নামতে পারছিলেন না বলেই রিফাতও নামেননি।

বুধবার রাতে চকবাজারের চুড়িহাট্টায় লাগা আগুনে শেষ খবর পাওয়া পর্যন্ত ৮০ জনের মৃত্যু হয়েছে। অর্ধশতাধিক অগ্নিদগ্ধ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই ঘটনায় চকবাজার এলাকা মৃত্যুপুরিতে পরিণত হয়েছে। শোকের ছায়া নেমে এসেছে গোটা দেশে।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :