‘অন্ধকার জগত’ নিয়ে মুখ খুললেন ডি এ তায়েব

রুদ্র রুদ্রাক্ষ
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৯

এক সঙ্গে দেশের ৬০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘অন্ধকার জগত’। বদিউল আলম খোকনের এই চলচ্চিত্রে অভিনেতা ডি এ তায়েবকে দেখা যাবে একজন সন্ত্রাসীর চরিত্রে। তার সঙ্গে রয়েছেন ‘অগ্নি’ খ্যাত নায়িকা  মাহিয়া মাহি এবং মিশা সওদাগর। এই চলচ্চিত্র এবং নিজের ক্যারিয়ার নিয়ে ঢাকা টাইমসের কাছে খোলামেলা কথা বলেছেন ডি এ তায়েব। এর আগে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও ‘অন্ধকার জগত’ নিয়ে বেশিই আশাবাদী এই অভিনেতা।

‘অন্ধকার জগত’ মুক্ত পেয়েছে, প্রত্যাশা কী?

-এটি মৌলিক গল্পের সিনেমা। বদিউল আলম খোকন ভাই তার সমস্ত মুন্সিয়ানা দেখিয়ে নির্মাণ করেছেন ‘অন্ধকার জগত’। মিশা ভাই, মাহিয়া মাহিসহ আমরা প্রত্যেকে চেষ্টা করেছি দর্শকদের সামনে একটা ভালো সিনেমা উপহার দেওয়ার জন্য। এই সিনেমায় প্রত্যকেটা আর্টিস্ট নিজেদের সমস্ত শ্রম ঢেলেছে। আমি সিনেমাটি নিয়ে শতভাগ আশাবাদি। প্রথম দিনেই ৬০টি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পেয়েছে। আশা করছি দ্বিতীয় সপ্তাহে হলসংখ্যা আরও বাড়বে।

সিনেমায় আপনার চরিত্রটি কেমন?

-এখানে আমাকে একজন সন্ত্রাসীর চরিত্রে দেখা যাবে। যার দাপটে ঢাকা শহর কাঁপে।

সিনেমাটি দেখতে দর্শক কেন হলে যাবে?

-প্রথমত এটা বাংলাদেশের ছবি। দ্বিতীয়ত ভালো গল্প, ভালো অভিনয়। সব মিলিয়ে বলবো, একটি ভালো সিনেমা ‘অন্ধকার জগত’। মানুষ ভাল সিনেমা দেখার জন্যই হলে যাবে।

সিনেমাটির প্রচারণা কেমন ছিল?

-একটা প্রোডাক্ট বাজারে আসলে তার প্রচারণা গুরুত্বপূর্ণ। আমরাও এর কোনও কমতি রাখিনি। এফডিসিতে সিনেমার প্রিমিয়ার করেছি। সেখানে বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান উপস্থিত ছিলেন। এছাড়া আরও বেশ কিছু কৌশল আমরা অবলম্বন করেছি প্রচারণার।

এর মধ্যে দেশের গুরুত্বপূর্ণ জায়গায় ‘অন্ধকার জগত’ গাড়ি নিয়ে দাঁড়িয়েছে। বলেছে সিনেমাটির কথা। আর আজ প্রথম দিনে আমার কাছে খবর আছে প্রায় সবগুলো প্রেক্ষাগৃহই হাউজফুল। সিনেমাহল মালিকেরা ফোন করে শুভেচ্ছাও জানাচ্ছেন।

নিজেকে এ্যাকশন না রোমান্টিক, কোন ঘরানার নায়ক ভাবেন?

-প্রথমত আমি নিজেকে একজন অভিনেতা ভাবি। সব ধরণের চরিত্রে অভিনয় করতে চাই আমি। তবে চ্যালেঞ্জিং ক্যারেক্টার আমি বেশি উপভোগ করি।

নতুন আর কোনও সিনেমার খবর কি দর্শকদের দেবেন?

-আপাতত হিডেন (গোপন) রাখছি। দর্শকদের অনুরোধ করবো হলে গিয়ে ‘অন্ধকার জগত’ দেখার জন্য। আর অবশ্যই তার মুল্যায়ন জানাতে হবে সিনেমাটি নিয়ে। ভালো লাগার কথা না জানালেও মন্দ লাগার কথা অবশ্যই আমি জানতে চাই। দর্শকের মন্দ লাগা কাজে লাগিয়ে আমি পরবর্তী সিনেমায় ওভারকাম করবো।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :