২০০ রান তাড়া করে লাহোরের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শুক্রবার দিনের প্রথম ম্যাচে মুলতান সুলতানসকে ৬ উইকেটে হারিয়েছে লাহোর কালান্দার্স। চার ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন তৃতীয় অবস্থানে আছে লাহোর। চার ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে মুলতান।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে মুলতান সুলতানসের দেয়া ২০১ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে ৬ উইকেটে জয় তুলে নেয় লাহোর কালান্দার্স। দলের পক্ষে ৩৫ বলে সাতটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৬৩ রান করেন ওপেনার ফখর জামান।

অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স ২৯ বলে তিনটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৫২ রান করে অপরাজিত থাকেন। ২০ বলে পাঁচটি ছক্কার সাহায্যে ৪৫ রান করে অপরাজিত থাকেন ডেভিড ওয়াইজ। মুলতানের পক্ষে জুনায়েদ খান ৩টি ও মোহাম্মদ ইলিয়াস ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০০ রান সংগ্রহ করে মুলতান সুলতানস। দলের দুই ওপেনার উমর সিদ্দিক ও জেমস ভিন্স ১৩৫ রানে জুটি গড়েন। ৩৮ বলে ৫৩ রান করেন উমর। ৪১ বলে ৮৪ রান করেন জেমস ভিন্স। ১০ বলে ২১ রান করেন ড্যানিয়েল ক্রিশ্চিয়ান। লাহোরের বোলারদের মধ্যে সন্দ্বীপ লামিচানে ৩টি, শাহীন শাহ আফ্রিদি ১টি ও হারিস রউফ ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন এবি ডি ভিলিয়ার্স।

সংক্ষিপ্ত স্কোর

মুলতান সুলতানস: ২০০/৬ (২০ ওভার)

লাহোর কালান্দার্স: ২০৪/৪ (২০ ওভার)

(ঢাকাটাইমস/২২ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :