নারিকেল গাছে চাপা পড়ল মিতুর বিয়ের স্বপ্ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৮ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৮

ধনঞ্জয়ের সঙ্গে আংটি বদল হয়েছিল ২২ বছরের তরুণী মিতু ঘোষের। কিছুদিন পরেই তাদের বিয়ে হওয়ার কথা। তার আগে হবু স্বামীকে নিয়ে ঘুরতে এসেছিলেন একুশের বই মেলায়। কিন্তু বাসায় আর ফেরা হলো না। একটি নারিকেল গাছ কেড়ে নিল ধনঞ্জয়ের সঙ্গে তার বিয়ের স্বপ্ন। নিভে গেল তার জীবনপ্রদীপও।

রাত তখন ৯টা। বই মেলায় ঘোরা শেষে রিকশা করে সূত্রাপুরের বাসায় ফিরছিলেন মিতু ও তার হবু স্বামী ধনঞ্জয়। কিন্তু দোয়েল চত্ত্বরের শিশু একাডেমির সামনের রাস্তায় পৌছলে হঠাৎ একটি নারিকেল গাছ ভেঙে তাদের রিকশার ওপর পড়লে ঘটনাস্থলেই নিহত হন মিতু।

এই ঘটনায় মিতুর সঙ্গে থাকা ধনঞ্জয় আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হয়েছে। সেখান থেকেই কেঁদে কেঁদে দুর্ঘটনার বর্ণনা দিচ্ছিলেন ধনঞ্জয়।

শুক্রবার রাতের ওই দুর্ঘটনায় শিশু ও নারীসহ আরও ছয় জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- খুরশিদ আলম, তার স্ত্রী সেলিনা আলম, তাদের বড় মেয়ে শেহরিন আলম, ও ছোট মেয়ে সাজরিন আলম, আবুজর গিফারী কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র মহসিন খান এবং অজ্ঞাত পরিচয় এক নারী।

আহত সেলিনা আলমের ভাই হৃদয় জানান, বই মেলায় ঘোরা শেষে তার বোন পরিবার নিয়ে সিএনজিতে করে মগবাজার বাজার রেলগেট এলাকার বাসায় ফিরছিলেন। দোয়েল চত্ত্বর পার হলে শিশু একাডেমির ভেতরের একটি নারকেল গাছ ভেঙে সিএনজি সহ বেশ কিছু গাড়ির উপর পড়ে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ‘নিহত মিতুর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত সাত জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে অজ্ঞাত পরিচয় নারীর অবস্থা শঙ্কটাপন্ন।’

ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :