চুপিসারে মুক্তি পেল ‘প্রেম আমার ২’

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৪ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

শুক্রবার দেশের মাত্র একটি হলে মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত ‘প্রেম আমার ২’ ছবিটি। এটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন ওপার বাংলার বিদুলা ভট্টাচার্য। ছবিতে পূজা চেরির নায়ক অদ্রিত।

কথা ছিল, দুই বাংলায় একই সঙ্গে মুক্তি পাবে ঢালিউডের নয়া সেনসেশন পূজার ‘প্রেম আমার ২’। কিন্তু গত ৮ ফেব্রুয়ারি শুধু কলকাতায় ছবিটি মুক্তি দেয়া হয়। মোটামুটি ভালোই চলেছে সেখানে। আর গতকাল শুক্রবার বাংলাদেশে মুক্তি পেল মাত্র একটি প্রেক্ষাগৃহে।

কিন্তু নিজের ছবি মুক্তির খবর নাকি জানতেনই না অভিনেত্রী পূজা চেরি। গণমাধ্যমকে তিনি বলেন, ‘ফেসবুকের মাধ্যমে জানতে পারলাম ‘প্রেম আমার ২’ মুক্তি পেয়েছে। একটু মন খারাপ হয়েছে। বড় বাজেটের এই ছবি নিয়ে অনেক স্বপ্ন ছিল। শুনেছি, ১ মার্চ বড় পরিসরে ছবিটি মুক্তি দেয়া হবে।’

২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর আলোচিত ছবি ‘প্রেম আমার’। সেখানে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন সোহম চক্রবর্তী ও পায়েল সরকার। সুপারহিট হয়েছিল সে ছবি। নয় বছর পর পর্দায় উঠল ‘প্রেম আমার ২’।

তবে এই ছবিকে ‘প্রেম আমার’-এর সিক্যুয়েল বলতে নারাজ পরিচালক ও প্রযোজকরা। গত বছর শুটিং শুরুর আগে বাংলাদেশ অংশের প্রযোজক আবদুল আজিজ জানিয়েছিলেন, ছবির নামে দ্বিতীয় কিস্তি থাকলেও গল্প পুরোই আলাদা।

এই ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো কলকাতার অদ্রিতের সঙ্গে জুটি বেঁধেছেন বাংলাদেশি পূজা চেরি। এর আগে গত বছর রাজ চক্রবর্তী পরিচালিত ‘নুরজাহান’ ছবিতে একসঙ্গে দেখা গেয়েছিল তাদের। এই ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল পূজার।

ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এএইচ