মাগুরায় আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৩

মাগুরা প্রতিবেদক, ঢাকাটাইমস

মাগুরার মহম্মদপুর উপজেলার খলিশাখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার সকালের এই ঘটনায় ৬০টি বাড়ি ভাঙচুরও করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার খলিশাখালী এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা দাউদ বিশ্বাসের সমর্থকদের সঙ্গে একই এলাকার আওয়ামী লীগ নেতা স্বপন বিশ্বাসের সমর্থকদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে সকালে দাউদ সমর্থক সজীবের সঙ্গে স্বপন সমর্থক এনায়েতের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি এলাকায় জানাজানি হলে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র-সজ্জে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হন। ৬০টি বাড়িঘরে ভাঙচুরের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে গুরুতর আহতদের মধ্যে শিমুল, খোকন, তালেব, শাহাজান, আজাদ, হিরু মোল্যা, ওবায়দুর, রজব, তোতা মিয়া, আকাশ ও শামসুন্নাহারকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/জেবি)