বিশেষ উদ্দেশে নিলামে শ্রীদেবীর শাড়ি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৯

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সুপারস্টার নায়িকা বলা হয় শ্রীদেবীকে। গত বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের এক হোটেল কক্ষে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মারা যান অভিনেত্রী। সে সময় চিকিৎসকদের জানানো তথ্য মতে, বাথটাবের পানিতে পড়ার আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন শ্রীদেবী।

নায়িকার সেই মৃত্যুর এক বছর হতে চলল। কিন্তু এখনও তার স্মৃতি ভুলতে পারেননি কাপুর পরিবার। গত ১৪ ফেব্রুয়ারি মায়ের স্মরণে চেন্নাইয়ে নানা বাড়িতে বিশেষ এক পুজোর আয়োজন করেছিলেন দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। সেই অনুষ্ঠানে শ্রীদেবীর স্বামী বনি কাপুর ছাড়াও নায়িকার দেবর অভিনেতা অনিল কাপুরও উপস্থিত ছিলেন।

তারই ধারাবাহিকতায় শ্রীদেবীর উদ্দেশে এবার দাতব্য প্রতিষ্ঠান করতে চলেছেন তার স্বামী বনি কাপুর। সেই লক্ষে নিলামে তোলা হয়েছে শ্রীদেবীর একটি শাড়ি। শাড়িটি বিক্রি করে যে অর্থ আয় হবে তার পুরোটাই ওই দাতব্য প্রতিষ্ঠানে দেয়া হবে। শ্রীদেবী ওই শাড়িটি কিনেছিলেন ৪০ হাজার রূপি খরচা করে। আর নিলামে ইতিমধ্যে সেটি দাম উঠেছে এক লাখ ২৫ হাজার রুপি।

গত বছরের ১৯ ফেব্রুয়ারি ভাইপো মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবার নিয়ে দুবাই গিয়েছিলেন নায়িকা শ্রীদেবী। অভিষেক ছবি ‘ধড়ক’-এর শুটিংয়ে ব্যস্ত থাকায় শুধু যেতে পারেননি বড় মেয়ে জাহ্নবী কাপুর। বিয়ের অনুষ্ঠান শেষে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি ভারতে ফিরলেও দুবাইয়ের একটি হোটেলে থেকে যান শ্রীদেবী। সেখানেই ২৪ ফেব্রুয়ারি তার মৃত্যু হয়।

এই মৃত্যু নিয়ে প্রথম নানা ধোঁয়াসা তৈরি হয়েছিল। নায়িকা খুন হয়েছিলেন বলে রটানো হয়েছিল। আঙুল তোলা হয়েছিল শ্রীদেবীর স্বামী বনি কাপুরের দিকে। যার জন্য মরদেহ ভারতে আনতে চার-পাঁচদিন দেরি হয়। অবশেষে দুবাই পুলিশ তদন্ত করে এবং ফরেনসিক রিপোর্ট দেখে চূড়ান্তভাবে জানিয়ে দেয়, হৃদরোগে আক্রান্ত হয়ে বাথটাবের পানিতে ডুবেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে। তারপরই মরদেহ ভারতে এনে শেষকৃত্য করা হয়।

ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :