‘আমরা রাজনীতি করি মানুষের মঙ্গলের জন্য’

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৯

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, ‘ধর্মীয় সভায় আমার বক্তব্য দেয়ার কিছু নেই। আমি শুধু আপনাদের সকলের দোয়া চাই। এ জেলার একজন মানুষ হয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় আমি গর্বিত। আমরা রাজনীতি করি মূলত দেশ ও মানুষের মঙ্গলের জন্য। মন্ত্রী হওয়ার পর সেই দায়িত্ব আরও বেড়ে গেল। প্রধানমন্ত্রী আমাকে যে পদমর্যাদা দিয়েছেন, সেটির পাওনাদার আপনারা। এ সম্মান আপনাদের সম্মান। এ সম্মান ও মর্যাদাটুকু যাতে অক্ষুণ্ন রাখতে পারি এজন্য সবাই দোয়া করবেন।’

ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার রাতে ফুলপুর ব্যবসায়ী সমিতি আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফুলপুর ব্যবসায়ী সমিতির ইসলামী মহাসম্মেলনে বক্তব্য দিতে সুযোগ দেয়ায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, ফুলপুর বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির উন্নয়নে যেসব প্রয়োজন রয়েছে আমাকে জানাবেন, ইনশা-আল্লাহ আমি তা সমাধানের চেষ্টা করব।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ফুলপুর উপজেলা পরিষদের সাবেক অস্থায়ী চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক এটিএম রফিকুল করিম নোমান, ফুলপুর ব্যবসায়ী সমিতির সভাপতি রাসেল আহাম্মেদ রয়েল, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলামসহ উলামায়ে কেরাম ও ফুলপুর ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :