বরিশালে ১১ মাদক কারবারির আত্মসমর্পণ

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৩

বরিশাল জেলার চিহ্নিত ১১ জন মাদক কারবারি স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। অন্ধকার পথ ছেড়ে আলোর পথে আসার জন্য শনিবার সকালে বরিশাল জেলা পুলিশ লাইনসের হল রুমে পুলিশ কর্মকর্তাদের কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করেন তারা।

অনুষ্ঠানে পুলিশের পক্ষ থেকে ফুল এবং বিশেষ পুরস্কার দিয়ে আত্মসমর্পণকারীদের বরণ করা হয়।

এ উপলক্ষে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ী/সেবীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, কোনো মাদক ব্যবসায়ীর সাথে যেন পুলিশের কোনো ধরনের সখ্য না থাকে। কোনোভাবে কোনো মাদক ব্যবসায়ী কিংবা সেবী পুলিশের কাছ থেকে যেন কোনো ধরনের উৎসাহ এবং প্রশ্রয় না পায়। সে লক্ষ্যে পুলিশকে একা কাজ করলে হবে না। সবাইকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান ডিআইজি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম। পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে আত্মসমর্পণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাকিব।

আত্মসমর্পণকারীরা হলেন- জেলার বাকেরগঞ্জের শাহিন হাওলাদার, বাবুগঞ্জের মিরাজ হোসেন, উজিরপুরের মনির হোসেন সিকদার ও মিরাজ হোসেন, আগৈলঝাড়ার রুবেল ফকির, মেহেন্দিগঞ্জের পারভেজ হাসান, হিজলার নাজমুল হোসেন, বানারীপাড়ার রাজু হাওলাদার ও শামীম মৃধা এবং গৌরনদীর কাজী ইব্রাহীম।

পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী/সেবী আত্মসমর্পণ একটি চলমান প্রক্রিয়া। প্রতি মাসেই পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসে স্বেচ্ছায় আত্মসমর্পণ করছে মাদক ব্যবসায়ী ও সেবীরা। এই ধারাবাহিকতায় এবার জেলার বিভিন্ন উপজেলার ১১ জন মাদক বিক্রেতা স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :