‘এমপির তকমা নয়, দায়িত্ব পালন করে যেতে চাই’

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৫

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

‘আপনারা দয়া করে আমাকে এমপি বানিয়েছেন। তাই শুধু এমপির তকমা লাগিয়ে নয়, দায়িত্ব পালন করে যেতে চাই। আমার কাছে এমপি মানে একটা দায়িত্ব। অন্য কোথায় কি হলো না হলো, আমার দেখার দরকার নেই। কিন্তু আমার পাকুন্দিয়া-কটিয়াদী হতে হবে সম্পূর্ণ নিরাপদ। আমরা সবাই ভাল থাকব, ভাল রাখব ও ভাল করব। এজন্য আপনাদের সাহায্য-সহযোগিতা দরকার।’ কথাগুলো বলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাংসদ পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ।

শনিবার বিকালে পাকুন্দিয়ায় অমর একুশে উপলক্ষে আয়োজিত তিন দিনব্যাপী বইমেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘দীর্ঘদিন অন্য অবস্থানে ছিলাম। অবসরে এসে প্রধানমন্ত্রীর দেয়া সংসদ সদস্য পদের দায়িত্ব পেয়েছি। এই দায়িত্ব শুধু তকমার মধ্যে সীমাবদ্ধ না রেখে সঠিকভাবে পালন করতে চাই। সেজন্য আপনারা আমাকে সাহায্য সহযোগিতা করেন। তাহলে আমরা কটিয়াদী-পাকুন্দিয়াকে নিরাপদ রাখতে পারব।’

বই মেলার সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মোকলেছুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মেলা উদযাপন কমিটির আহ্বায়ক পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র আক্তারুজ্জামান খোকন, ওসি মোহাম্মদ ইলিয়াস, পাকুন্দিয়া মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোজাম্মেল হক ও সাবেক অধ্যক্ষ জসিম উদ্দীন।

পরে এমর একুশে উপলক্ষে আবৃত্তি, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)