সিংড়ায় স্বতন্ত্র প্রার্থীর সমাবেশে আ.লীগ নেতারা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৩

নাটোরের সিংড়া বাসস্ট্যান্ডে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী (সদ্য আ’লীগে যোগদানকারী) আদেশ আলীর পক্ষে শনিবার সন্ধ্যা ৬টায় শান্তি সমাবেশ হয়েছে। ওই সমাবেশে সিংড়া উপজেলা ও পৌর আ’লীগের নেতারা বক্তব্য দেন।

বক্তারা বলেন, ‘আমরা ক্ষমতার লোভী না। তাই আমরা প্রার্থী না হয়ে তৃতীয় পক্ষকে এখানে প্রার্থী করেছি। আর এখানে আদেশ আলী কোন প্রার্থী না। আ’লীগের তৃণমূল নেতাকর্মীরাই প্রার্থী। আগামী ১০ মার্চ স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীকে দোয়াত কলম মার্কা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

এর আগে সিংড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের প্রায় পাঁচ হাজার নেতাকর্মী একটি শান্তি মিছিল করেন। মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সিংড়া উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নবীর উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আদেশ আলী সরদার, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, আ’লীগ নেতা ও ডাহিয়া ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :