পটুয়াখালীতে নির্বাচনী কার্যালয় ভাঙচুর

পটুয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩১

পটুয়াখালী পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে উত্তপ্ত হয়ে উঠেছে পৌর শহর। প্রতিনিয়তই স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনী অফিস, প্রচার মাইক ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার রাতেও স্বতন্ত্র মেয়র প্রার্থী মহিউদ্দিন আহমেদের লঞ্চ টার্মিনালস্থ নির্বাচনী অফিসে হামলার ঘটনা ঘটে।

আওয়ামী লীগের বিদ্রোহী স্বতস্ত্র প্রার্থী মহিউদ্দিন আহমেদ ঘটনার বরাত দিয়ে জানান, শনিবার রাতে মোটরসাইকেল শোডাউন নিয়ে ২০ থেকে ৩০ জনের একটি বাহিনী তার নির্বাচনী জগ প্রতীকের কার্যালয়ে ভাঙচুর চালায়। এসময় অফিসে থাকা মনির হোসেনকে মারধর করে। পরে মনিরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে জ্ঞান হারান তিনি।

দুবৃত্তরা চলে গেলে স্থানীয়রা মনির মনিরকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যান। তবে মনির নিরাপত্তার জন্য প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যান।

মহিউদ্দিন আরও জানান, এর আগে নৌকার প্রার্থীর লোকজন তার একাধিক র্নিবাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বিষয়টি তিনি পুলিশ প্রশাসন এবং জেলা রির্টানিং অফিসারকে জানিয়েছেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, লঞ্চঘাটে হামলার ঘটনায় আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। তবে হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ বিষয়ে কেউই ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

আগামী ২৮ ফেব্রুয়ারি পটুয়াখালী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :