পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের অ্যাম্বাসেডর নিয়োগ ও গেট টুগেদার

ইফতেখার রায়হান, টঙ্গী (গাজীপুর) থেকে
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ০০:২১

দেশের শীর্ষস্থানীয় অনলাইন হিজাব শপ ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ এর অ্যাম্বাসেডর নিয়োগ ও হিজাবিদের নিয়ে গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে। এই হিজাব প্রতিষ্ঠানের আন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মেকআপ শিল্পি আনিকা আনোয়ার।

এছাড়াও রিজিওনাল অ্যাম্বাসেডর হয়েছেন হিজাবইস্তা ফ্যাশন ইস্তার প্রতিষ্ঠাতা নামরাতা খান ও ফ্যাশন সচেতন তরুণীদের পিউরিটির হিজাবের প্রতি আকৃষ্ট করতে হিজাব টিউটোরিয়াল অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় ইউটিউবার পারিজাত।

রবিবার বিকেলে রাজধানীর একটি হোটেলে এ চুক্তি সই ও গেট টুগেদার অনুষ্ঠিত হয়। এতে পিউরিটির নিয়মিত গ্রাহকেরা ছাড়াও জনপ্রিয় হিজাবী আইকনরা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পিউরিটি হিজাব ওয়ার্ল্ড এর প্রতিষ্ঠাতা ও স্বত্তাধিকারী নুসরাত চৌধুরি বলেন, বৈচিত্রময় নানা ধরনের হিজাব কালেকশনের জন্য ইতোমধ্যেই পিউরিটি সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু দেশেই নয় দেশের বাহিরেও পিউরিটির হিজাবের চাহিদা বাড়ছে। তাই সময়ের সাথে পাল্লা দিয়ে পিউরিটিকে আন্তর্জাতিকভাবে পরিচিত করতে আমি দেশের জনপ্রিয় তিনজন হিজাবি আইকনকে পিউরিটির মুখপাত্র হিসেবে সিলেকশন করেছি। তারা প্রত্যেকেই বর্তমান সময়ের হিজাব প্রেমিদের কাছে অধিক জনপ্রিয়। এছাড়াও পিউরিটির গ্রাহকদের নিয়ে আমরা প্রায়ই গেট টুগেদার আয়োজন করে থাকি।

নুসরাত বলেন, পর্দা করার পাশাপাশি ফ্যাশনেও এখন হিজাব ব্যবহার করা হচ্ছে। হিজাবে ইসলামিক ভাবেই নিজেকে সাজানো যায়। আর আমিও পিউরিটির মাধ্যমে হিজাবকে আধুনিক ফ্যাশন হিসেবে সবার কাছে আগ্রহী করে তুলতে চাই।

পিউরিটির গেট টুগেদার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা এলপি গ্যাসের চেয়ারম্যান শাকিরা নূর। তিনি বলেন, পিউরিটির যাত্রা শুরুর পর থেকেই এর সঙ্গে আছি। দেশের এতো সংখ্যক ফ্যাশন ব্রান্ডের মাঝে পিউরিটি একেবারেই ব্যতিক্রম। তারা তাদের গ্রাহকদের সার্বক্ষনিক খোঁজ খবর রাখেন এবং প্রায়ই গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন করেন। ফ্যাশন সচেতন নারীরা পিউরিটির সঙ্গে থাকবেন বলেই আমি আশাবাদী।

উল্লেখ্য, ২০১১ সালে নারী উদ্যোক্তা নুসরাত চৌধুরি যাত্রা শুরু করেন ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’ নামক অনলাইন শপের। যাত্রা শুরুর পর থেকে বৈচিত্র্যময় নানা ধরনের হিজাব কালেকশনের জন্য ইতোমধ্যেই অনলাইন এই হিজাব শপটি জনপ্রিয়তায় দেশের শীর্ষস্থানে রয়েছে। প্রথমদিকে শুধু অনলাইনে অর্ডারের মাধ্যমে পিউরিটির হিজাব পেতেন গ্রাহকরা। তবে পিউরিটির হিজাবগুলোর ব্যপক চাহিদা ও জনপ্রিয়তার কারণে বনানী  ও যমুনা ফিউচার পার্কে পিউরিটির দুটি বুথ স্থাপন করা হয়েছে। শিগগিরই ধানমন্ডির রাইফেলস স্কয়ারের অফরা মার্টে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের তৃতীয় বুথ ওপেন করা হবে।

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :