জয়পুরহাটে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক কারবারি নিহত

জয়পুরহাট প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৬

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তাওশারা এলাকায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে তোফাজ্জল হোসেন নামে একজন নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাতে ক্ষেতলালের তাউশারা এলাকায় এঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত তোফাজ্জল এলাকার শীর্ষ মাদক কারবারি। তিনি ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের সরকার পাড়া এলাকার মৃত ওয়াদুদ সরকারের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, কয়েকজন মাদক কারবারির মাদক কেনাবেচার খবর পেয়ে ঘটনাস্থলে যায় র‌্যাব। এ সময় মাদক কারবারিরা গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়।

পরে তাকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর তার পরিচয় শনাক্ত করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

র‌্যাব আরও জানায়, নিহত তোফাজ্জলের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ম্যাগাজিনসহ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ক্ষেতলালসহ জেলার বিভিন্ন থানায় প্রায় এক ডজন মাদক চোরাচালান ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :