আজ মিথিলার ‘বিয়ে’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২০

গায়ক তাহসানের সঙ্গে ডিভোর্সের পর আরেক গায়কের বউ হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা রশীদ? না এমনটা ভাবার কোনো কারণ নেই। ছবিতে মিথিলার বিয়ের ওই সাজ শুধু রিল লাইফের জন্য। রিয়েল লাইফের সঙ্গে ওই ছবির কোনো সম্পর্ক নেই।

সম্প্রতি ‘অবশেষে ভালোবেসে’ নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন মিথিলা। ছবিটি এই ওয়েব ফিল্মটিরই একটি দৃশ্য। এখানে মিথিলাকে দেখা যাবে ইরা চরিত্রে। যে ভালোবাসে অর্ককে। এই অর্ক চরিত্রে অভিনয় করেছেন রাহাত রহমান।

ইরা চায় তার বাকি জীবনটা অর্কের সঙ্গে কাটাতে। তারা দুজনে পালাতেও চায়। কিন্তু পারে না। তৃতীয়বার একেবারে ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়ে ইরা। তাও পালাতে পারে না। কারণ সে অর্কের দেখা পায় না।

এদিকে আজ সোমবার ইরার বিয়ে। আজ যদি অর্ক ইরাকে নিতে না আসে তবে আর কোনো দিনই আসতে পারবে না। আজ ইরার বিয়ে মানে, আজ সোমবার ‘অবশেষে ভালোবেসে’ ওয়েব ফিল্মটি বায়োস্কোপের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

শাহরিয়ার শাকিবের প্রযোজনায় এটি পরিচালনা করেছেন ফরহাদ আহমেদ। শুটিং হয়েছে ঢাকা ও মানিকগঞ্জের বেশ কয়েকটি স্থানে। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাবনাজ সাদিয়া ইমি। ইরার যার সঙ্গে বিয়ে ঠিক হয়, সেই বিশেষ চরিত্রে দেখা যাবে সংগীতশিল্পী প্রীতম আহমেদকে।

ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :