আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে রানার-আপ ইবি

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৮

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসের কেন্দ্রীয় ফুটবল মাঠে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দলের সাথে জাতীয় বিশ্ববিদ্যালয় দলের ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়।

সূত্র মতে, আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় এবছরই প্রথম অংশ গ্রহণ করে স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দল। প্রথমবার অংশগ্রহণেই রানার্সআপ ট্রফি অর্জন করে ইবির ছাত্রী দল। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দল চ্যাম্পিয়ন হয়। এছাড়াও খেলায় তৃতীয় স্থান অধিকার করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দল।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। এসময় দায়িত্বপ্রাপ্ত প্রক্টর ও সহযোগী অধ্যাপক আনিছুর রহমান, সহকারী প্রক্টর শাহেদ হাসান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক সোহেলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এবং স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় দলসহ নয়টি দল অংশগ্রহণ করে। গত ২৩ ফেব্রুয়ারি হতে এ প্রতিযোগিতা শুরু হয়।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :