মৃত্যুর আগে কী করেছিলেন দিব্যা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪৮

নব্বইয়ের দশকের তুমুল প্রতিভাবান একজন বলিউড নায়িকা দিব্যা ভারতী। যিনি ধুমকেতুর মতো এসেছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। খুবই অল্প সময়ে পেয়েছিলেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। কিন্তু হারিয়ে যান আরও তাড়াতাড়ি।

১৯৯৩ সালে মৃত্যু হয়েছিল দিব্যা ভারতীর।আকস্মিক মৃত্যু। সেই মৃত্যু নিয়ে আজও বহু প্রশ্ন রয়েছে। গতকাল সোমবার ছিল প্রয়াত এই নায়িকার জন্মদিন। বিমেষ এই দিনে দিব্যার অগণিত ভক্তের আলোচনায় আবার ফিরে এসেছে ২৫ বছর আগের সেই পুরনো আলোচনা।

১৯৯৩ সালে দিব্যা ভারতীর মৃত্যুর সময় তার বয়স ছিল মাত্র ১৯ বছর। মারা গিয়েছিলেন ওই বছরের ৫ এপ্রিল। মৃত্যুর আগের কয়েক ঘণ্টা কী করেছিলেন দিব্যা?

বলিউড সূত্রে খবর, ৫ এপ্রিল চেন্নাই থেকে শুটিং সেরে মুম্বাইয়ে ফিরেছিলেন নায়িকা। পরের শুটিংয়ে হায়দ্রাবাদ যাওয়ার কথা ছিল তার। কিন্তু চোটের কারণে সেই শুটিং বাতিল করেছিলেন। সে দিনই তার কেনা নতুন ফ্ল্যাট হাতে পাওয়ার কথা ছিল।

ওই দিন রাত ১০টা নাগাদ দিব্যার ফ্ল্যাটে গিয়েছিলেন ডিজাইনার নীতা লুল্লা এবং তার স্বামী শ্যাম। তিনজনে বেশ কিছুক্ষণ গল্প করেছিলেন। সে সময় রান্নাঘরে ছিলেন দিব্যার পরিচারিকা অমৃতা। নীতা এবং শ্যাম টিভি দেখছিলেন।

একটু পরে দিব্যা উঠে গিয়ে জানলার সামনে বসতে যান। তখনই নাকি ভারসাম্য হারিয়ে যায় তার। জানলায় কোনো রেলিং ছিল না। ফলে পাঁচতলা থেকে সোজা নীচে পড়েন অভিনেত্রী। প্রচুর রক্তপাত হয়। সঙ্গে সঙ্গে দিব্যাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দিব্যার এই মৃত্যু নিয়ে আজও নানা প্রশ্ন ও সন্দেহ রয়েছে সিনে মহলে। অসময়েই এই প্রতিভাময়ী অভিনেত্রীকে হারিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি। এমনটাই মনে করেন সিনে পাড়ার সদস্যরা। মৃত্যুর আগের বছর অর্থাৎ ১৯৯২ সালে শাহরুখের খানের অভিষেক ছবি ‘দিওয়ানা’-তে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল দিব্যাকে।

ঢাকাটাইমস/২৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :