ইমরান-বৃষ্টির নতুন চমক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৫ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১০

এ প্রজন্মের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও বৃষ্টি। গানের পাশাপাশি তাদের খ্যাতি রয়েছে মডেলিংয়েও। এ পর্যন্ত একসঙ্গে চারটি গানে কণ্ঠ দিয়েছেন এবং সেগুলোর মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তারা। সেগুলো হলো ‘আমি নেই আমাতে’, ‘বলো সাথিয়া’, ‘আজ ভালোবাসো না’ ও ‘যদি হাতটা ধরো’। এই চারটি গানই দারুণ জনপ্রিয়তা ও দর্শকপ্রিয়তা পেয়েছিল।

সেই সাফল্যের ধারাবাহিকতায় আবার একসঙ্গে হাজির হচ্ছেন জনপ্রিয় শিল্পী জুটি ইমরান ও বৃষ্টি। এবার তারা একসঙ্গে কণ্ঠ দিয়েছেন ‘কিছু কথা’ শিরোনামের একটি গানে। যেটির সুর ও সংগীতায়োজন ইমরান নিজেই করেছেন। লিখেছেন রবিউল ইসলাম জীবন। পাশাপাশি গানটি নিয়ে ভিকি জায়েদের পরিচালনায় নির্মিত মিউজিক ভিডিওতে বৃষ্টির সঙ্গে ইমরান অভিনয়ও করেছেন।

এ প্রসঙ্গে গায়ক বলেন, ‘বৃষ্টির সঙ্গে আমার আগের চারটি গানই শ্রোতারা খুব ভালোভাবে গ্রহণ করেছেন। সেগুলোর প্রতিটির ভিউ ৭০ লাখ থেকে ১ কোটির মধ্যে। ‘কিছু কথা’ গানটি নিয়েও আমি আশাবাদী। অডিওর সঙ্গে মিল রেখে ভিডিওতে একেবারে নতুন একটি গল্প তুলে ধরা হয়েছে। ভক্ত-শ্রোতাদের জন্য এটা একটা চমক বলতে পারেন।’

অন্যদিকে গায়িকা বৃষ্টি বলেন, ‘ইমরান ভাইয়ার সঙ্গে আমার আগের গানগুলোর সবগুলোই শ্রোতা ও দর্শকপ্রিয়তা পেয়েছে। এবারের গানটিও চমৎকার মেলোডি ধাঁচের। দুইদিন ধরে গানটির ভিডিওর শুটিং করা হয়েছে। ভিডিওতে নতুনভাবে আমাদের আবিষ্কার করতে পারবেন। আশা করি, এটিও সবার ভালো লাগবে।’

ইমরান ও বৃষ্টির নতুন এই চমক দেখতে খুব বেশি সময় অপেক্ষা করতে হবে না তাদের ভক্তদের। কারণ ‘কিছু কথা’ গানটির মিউজিক ভিডিও আজ মঙ্গলবার সন্ধ্যায় দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

ঢাকাটাইমস/২৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :