ফ্ল্যাট থেকে নারী নির্মাতার লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪০

বার বার ফোন করেও সাড়া মেলেনি মেয়ের। ঘাব়ড়ে গিয়ে বন্ধুবান্ধবদের খবর দেন মা। তাদের কাছেই মেয়ের ফ্ল্যাটের একটা চাবি থাকত। দরজা খুলে বন্ধুরা দেখেন, বেডরুমে পড়ে আছে নিথর দেহ। কেরলের তিরঅনন্তপুরমের একটি ফ্ল্যাট থেকে সোমবার এভাবেই উদ্ধার হয় মালয়ালম সিনেমার পরিচালক নয়না সূর্যনের লাশ।

২৮ বছর বয়সী নয়না এর মধ্যেই মালয়ালম ইন্ডাস্ট্রিতে নিজস্ব ছাপ তৈরি করেছিলেন। ‘ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর’ হিসেবে তার নাম ছড়িয়েছিল ‘ক্রসরোড’ সিনেমার মাধ্যমে। ২০১৭ সালে ওই সিনেমার সিক্যুয়েলও করেছিলেন নয়না। নাম ‘পক্ষিকালুডে মননম’। সে ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বিজয় বাবু এবং মৈথিলী।

পুলিশ জানিয়েছে, তিরুঅনন্তপুরমের ওই ফ্ল্যাটে নয়না একাই থাকতেন। এদিন নয়নার মোবাইলে বার বার ফোন করেও যোগাযোগ করতে পারেননি তার মা শীলা। অজানা আশঙ্কায় বন্ধুবান্ধবদের ফোন করা শুরু করেন তিনি। তারাই পৌঁছে যান নয়নার ফ্ল্যাটে। এরপর ফ্ল্যাটের দরজা খুলে দেখতে পান নয়নার লাশ। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেয়া হয়।

ঠিক কী কারণে নয়নার মৃত্যু হয়েছে তা নিয়ে এখনও কিছু জানায়নি পুলিশ। ময়নাতদন্তের পরই তার মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। তারা বলছে, ডায়াবেটিসের জন্য বেশ কিছু দিন ধরেই চিকিৎসা চলছিল নয়নার।

নির্মাতার ঘনিষ্ঠদের দাবি, গত ১৪ জানুয়ারি পরিচালক লেনিন রাজেন্দ্রনের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেননি নয়না। লেনিনের সিনেমায় সহকারী পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

শুধু লেনিন নন, ইন্ডিপেন্ডেন্ট ফিল্মমেকার হিসেবে কাজ শুরু করার আগে ইন্ডাস্ট্রির বহু নামজাদা পরিচালকের সঙ্গে কাজের অভিজ্ঞতা ছিল তার। দেশ-বিদেশে বহু বিজ্ঞাপনী ছবি এবং স্টেজ শো পরিচালনা করেছিলেন নয়না। সূত্র: আনন্দবাজার

ঢাকাটাইমস/২৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :