পিকনিকের গাড়ি থামিয়ে দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০২ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৯

যশোরে পিকনিকের গাড়ি থামিয়ে দুই কলেজশিক্ষার্থীকে ছুরিকাঘাত করে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোর শহরের ভাস্কর্য মোড়ে এ ঘটনা ঘটে।

আহত দুই কলেজছাত্র হলেন- মিরাজ হোসেন ইমন এবং মৃদুল হোসেন। আহত দুই ছাত্রকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে মৃদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

আহত সুমন হোসেন ইমন বলেন, শহরের জে টি এম সি কলেজ থেকে সোমবার সকালে কুষ্টিয়ার শিলাইদহে পিকনিকে যায়। পিকনিকে একই কলেজের ২য় বর্ষের শিক্ষার্থীর সাথে সুমন ও মৃদুলের বাক বিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এ ঘটনার জের ধরে পিকনিকের গাড়ি ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে যশোর শহরের ভাস্কর্য মোড়ে পৌঁছালে অজ্ঞাত পরিচয় কয়েকজন যুবক গাড়িটি থামিয়ে মিরাজ হাসান ও মৃদুল হোসেনকে টেনে বের করে উপর্যুপরি ছুরিকাঘাত করে। অন্য ছাত্ররা এসে তাদের উদ্ধার হাসপাতালে ভর্তি করে দেয়।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে ডাক্তার মনিরুজ্জামান বলেন, আহত মৃদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মঙ্গলবার দুপুরে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

যশোর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক সমীর কুমার সরকার বলেন, কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :