উত্তরাকে জেতালেন ‘নতুন তামিম’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৭

অনূর্ধ্ব-১৯ দলের ওপেনার তানজিদ হাসান তামিম। মঙ্গলবার ফতুল্লায় খেলাঘরের বিপক্ষে দেখালেন তার ব্যাটিং প্রতিভা। প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগে উত্তরা স্পোর্টিং ক্লাবের হয়ে খেলাঘরের বিপক্ষে খেললেন ৭২ রানের অপরাজিত ইনিংস। তার ব্যাটে চড়েই ১১০ রানের লক্ষ্যটা ৭ বল আর ৬ উইকেট হাতে রেখেই টপকে গেছে উত্তরা।

১৭ ওভারে ম্যাচে আগে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১০৯ রান সংগ্রহ করে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। সর্বোচ্চ ২৪ বলে ২৮ রান করেন রাফসান আল মাহমুদ। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান আসে মইনুল ইসলামের ব্যাট থেকে। শেষের দিকে ১৭ রানে অপরাজিত থাকেন রবিউল হক। বাকি ব্যাটসম্যানদের কেউই দুই অংকের কোটা ছুঁতে পারেননি।

উত্তরার পক্ষে ২ ওভারে মাত্র ৫ রান দিয়ে ২টি উইকেট লাভ করেন সাজ্জাদ হোসেন। ৩ ওভারে ১৫ রান খরচায় আব্দুর রশিদও নেন ২টি উইকেট।

রান তাড়া করতে নেমে ২৩ রানেই ৩ উইকেট খুইয়ে ফেলে উত্তরা। আউট হয়ে ফিরে যান আনিসুল ইসলাম ইমন (০), জনি তালুকদার (৪) ও অধিনায়ক মুহাইমিনুল খান (৩)। কিন্তু চতুর্থ উইকেটে মিনহাজ খানের সঙ্গে ৮৪ রানের জুটি গড়ে দলকে জয় এনে দেন ‘নতুন তামিম’। ২৮ বলে ২৮ রান করে আউট হন মিনহাজ। তবে তানজিদ ম্যাচ শেষ করেই মাঠ ছাড়েন। ৫৭ বলে ৭২ রান করেন এই বাঁহাতি ওপেনার। যাতে ছিল ৫টি চার ও ৩টি ছক্কার মার।

(ঢাকাটাইমস/২৬ ফেব্রুয়ারি/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :