নাটোরে যুবকের ঝুলন্ত লাশ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৬

নাটোরের গুরুদাসপুরে আবুল কালাম বিশ্বাস নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শহিদুল নামে একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর নদিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে লাশ ও খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর নদিয়াপাড়া গ্রামের ঘটনাস্থল থেকে লাশ ও খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

এর আগে সোমবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে সারারাত আর বাড়ি ফেরেননি নিহত আবুল কালাম বিশ্বাস। স্থানীয়রা সকালে ওই গ্রামের মোকাম আলীর লিচু বাগানে ঝুলন্ত ওই লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

নিহত কালাম বিশ্বাসের ভাই আবদুল মজিদ জানান, সুদের ব্যবসা নিয়ে এলাকার শুকুর আলী, আ. মালেক, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও খলিলুর রহমানের সঙ্গে তার ভাইয়ের ঝামেলা চলছিল। তার ভাইকে হুমকি পর্যন্ত দিয়েছে তারা।

শুকুর আলী, আ. মালেক, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও খলিলুর রহমান তার ভাইকে হত্যা করে মোকাম আলীর লিচুগাছের ডালে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেন তিনি।

গুরুদাসপুর থানার ওসি সেলিম রেজা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শহিদুল নামে একজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :