ঝিনাইদহে ছুরিকাঘাতে যুবক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৩

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসলাম মণ্ডল নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হন আরো একজন। সোমবার রাত ৯টার দিকে ওই গ্রামে উপজেলার চাঁদপুর গ্রামে ওয়াজ মাহফিল চলাকালে এ ঘটনা ঘটে।

নিহত আসলাম মণ্ডল একই উপজেলার হাকিমপুর গ্রামের আয়নাল মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর গ্রামে সন্ধ্যা থেকে ওয়াজ মাহফিল শুরু হয়। ওয়াজ মাহফিলের পাশেই বসে মেলা। মেলায় রাত সাড়ে ৯টার দিকে হাকিমপুর গ্রামের রাজা মালিথা ও চাঁদপুর গ্রামের আবু সায়েদ লটারি খেলছিল। তাদের ভেতর কথা কাটাকাটির এক পর্যায়ে রাজা মালিথাকে ছুরি দিয়ে আঘাত করে আবু সায়েদ। সেসময় রাজার চাচা আসলাম মণ্ডল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক আসলামকে মৃত ঘোষণা করেন। আহত রাজা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. শাহ আলম প্রিন্স জানান, নিহত আসলামের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ জড়িত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। তাদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :