আ.লীগের বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৪

ভোটগ্রহণের তারিখ যতই ঘনিয়ে আসছে পটুয়াখালী পৌরসভা নির্বাচনে পরিস্থিতি ততটাই উত্তপ্ত হচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার মধ্যরাতে শহরের কলাতলা বাজার এলাকায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মহিউদ্দিন আহমেদের ‘জগ’ মার্কার নির্বাচনী অফিসে ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষ।

পটুয়াখালী চেম্বার অব কমার্স সভাপতি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন আহমেদ বলেন, ‘জগ মার্কার নিশ্চিত বিজয় জেনে প্রতিপক্ষের লোকজন আমার নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেছে। সোমবার মধ্যরাতে কলাতলা এলাকায় আমার একটি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করা হয়েছে। এ সময় তারা অফিসে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং পোস্টারে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় নির্বাচন কমিশন, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আমি অভিযোগ জানিয়েছি।

পটুয়াখালী জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা জানান, অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ ও সংশ্লিষ্ট ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের জানানো হয়েছে।

পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, নির্বাচনের পরিবেশ অবাধ ও নিরপেক্ষ রাখতে সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পেলে পুলিশ তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নিচ্ছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :