সন্তানকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়া মায়ের লাশ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৪

চলন্ত লঞ্চ থেকে শিশু সন্তান নদীতে পড়ার পরেই তাকে বাঁচাতে ঝাঁপ দেন মা। এরপর দু’জনই নিখোঁজ। সোমবার বিকালে চাঁদপুরের মতলব উত্তরের মেঘনার ষাটনল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের আলীরটেক কাউয়াদি গ্রাম সংলগ্ন মেঘনা নদী থেকে মা কহিনুর রহমান ইভার লাশ উদ্ধার করে পুলিশ।

বিকাল ৪টার দিকে চর আব্দুল্লাহ নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা নদীতে ভাসমান ওই নারীর লাশ উদ্ধার করে। তবে এখন পর্যন্ত ওই নারীর তিন মাসের সন্তান মোহাম্মদের খোঁজ পাওয়া যায়নি।

এ তথ্য নিশ্চিত করেছেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।

কহিনুর রহমান ইভা মুন্সিগঞ্জ শহরের শিলমন্দি এলাকার জিয়াউর রহমানের স্ত্রী। জিয়াউর রহমান একটি কোরিয়ান কোম্পানির প্রকৌশলী বলে জানা গেছে। স্ত্রী-সন্তান নিয়ে ঢাকার মোহাম্মদপুরে থাকেন তিনি। এ ঘটনায় সোমবার মোহাম্মদপুর থানায় একটি ডায়েরি করা হয়।

চর আব্দুল্লাহ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, সোমবার বিকালে ঢাকার সদরঘাট থেকে ছেড়ে আসা এমভি হাসান ইমাম-২ লঞ্চযোগে মুন্সিগঞ্জের উদ্দেশে রওনা দেন কহিনুর রহমান ইভা। কিন্তু ভুলে তিনি চাঁদপুরের দিকে চলে যান। লঞ্চটি চাঁদপুরের ষাটনল এলাকায় পৌঁছালে তার সন্তান মোহাম্মদ নদীতে পড়ে যায়। এ অবস্থায় সন্তানকে বাঁচাতে মা ইভা মেঘনা নদীতে ঝাঁপ দেন। এরপর মা ও সন্তান দুইজনই নিখোঁজ হন।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :