প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বনভোজন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫০

প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের দিনব্যাপী বার্ষিক বনভোজন ২০ ফেব্রুয়ারি (বুধবার) মানিকগঞ্জের সাটুরিয়ার নাহার গার্ডেনে অনুষ্ঠিত হয়েছে।

বনভোজনের এ আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি মেম্বার, শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় ১৮০০ জন অংশগ্রহণ করেন।

বার্ষিক বনভোজনের এ আয়োজনে প্রধান অতিথি প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান নজরুল ইসলামের অনুপস্থিতিতে বোর্ড অব ট্রাস্টিজের প্রতিনিধি রায়হান আজাদ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানসহ অন্য সদস্যদের পক্ষ থেকে উপস্থিত সকলকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে বনভোজন সম্পন্ন করার জন্য ধন্যবাদ জানান।

ভবিষ্যতেও এ ধরনের আয়োজনের জন্য আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বনভোজনের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী।

বনভোজনে সম্মানিত অতিথি উপস্থিত ছিলেন মিথিলা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ-এর চেয়ারম্যান আজাহার খাঁন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার একেএম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব সায়েন্স-এর ডিন প্রফেসর ড. এজেএম ওমর ফারুক এবং স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডিন প্রফেসর শেখ মো. হাসানুজ্জামান।

প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বার্ষিক এই বনভোজনের আহ্বায়ক ছিলেন বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ নাজির হোসাইন এবং সদস্য সচিবের দায়িত্ব পালন করেন বিবিএ প্রোগ্রামের সহকারী অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম।

বনভোজনের এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিল ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, মিথিলা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ, প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, গেটকো গ্রুপ, প্রাইম ইসলামী সিকিউরিটিজ লিমিটেড, ফারইস্ট ইসলামী সিকিউরিটিস লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, অ্যানন টেক্স, প্রোটিন সোর্স, প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক ছাত্র উজ্জ্বল ডাকুয়া, রাশেদ আহমেদ, সহিদুল ইসলাম, সাইফুল ইসলাম নাদিম, সুভঙ্কর দেউরী এবং আবুল বাশার মো. সারওয়ার হোসেন প্রমুখ।

প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক ক্লাবের আয়োজনে দিনব্যাপী এই অনুষ্ঠানে সকাল ১১টা থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান নাচ, গান ও লোকগীতি ইত্যাদি পরিবেশন করা হয়। প্রায় ১৮০০ ছাত্রছাত্রী সকাল ৭টায় ৪০টি বাসযোগে আনন্দ উল্লাসের সাথে বিশ্ববিদ্যালয়ের বনানীস্থ ক্যাম্পাস থেকে মানিকগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। খেলাধূলা, র‌্যাফল-ড্রসহ নানান কর্মকাণ্ডে ছাত্র-ছাত্রীরা দিনটিকে আনন্দের সাথে উপভোগ করেন।

র‌্যাফল-ড্রতে প্রায় দুই লাখ টাকার লেপটপ, স্মার্ট এলইডি টেলিভিশন, ট্যাব, মোবাইল ফোনসহ সর্বমোট ২০টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

জাবি অধ্যাপক তারেক চৌধুরীর গবেষণা জালিয়াতিতে তদন্ত কমিটি

বিএসএমএমইউর ১২৪ শিক্ষক-চিকিৎসক ‘গবেষণা অনুদান’ পেলেন সাড়ে ৪ কোটি টাকা

ঢাবির সুইমিংপুলে শিক্ষার্থীর মৃত্যু: তদন্ত কমিটি গঠন

বুয়েটে রাজনীতি: হাইকোর্টের আদেশ পাওয়ার পর আইনি পদক্ষেপের ঘোষণা

মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেওয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

বিএসএমএমইউর উপ-উপাচার্য হলেন আতিকুর রহমান

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ব্যবস্থাপনা উন্নয়ন ও দ্রুত সেবা প্রদানে নির্দেশ উপাচার্যের

বরিশালে ভিবিডির 'হিটস্ট্রোক প্রতিরোধ ও সচেতনতা' বিষয়ক ক্যাম্পেইন

সনদ জালিয়াতি: কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আলী আকবর খানকে অব্যাহতি

প্রচণ্ড দাবদাহের কারণে অনলাইনে ক্লাস নেবে কুবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :