বরিশালে ভোটের আগে জয়ী হচ্ছেন যারা

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৮

ভোটের আগে বরিশাল জেলার দুইটি উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত দুই চেয়ারম্যানসহ ছয় প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল মঙ্গলবার।

এদিন বিকাল ৫টা পর্যন্ত দুইটি উপজেলায় অন্য কোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা না দেয়ায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত তিন প্রার্থী।

তারা হলেন, বরিশাল জেলার গৌরনদী উপজেলা পরিষদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী এবং আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রইচ সেরনিয়াবাত।

এছাড়া গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানের দুটি করে চারটি পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নির্বাচিত হতে যাচ্ছেন।

তারা হলেন, আগৈলঝাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মলিনা রাণী রায় এবং গৌরনদী উপজেলা পরিষদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জিনিয়া আফরোজ হেলেন।

এই দুই উপজেলায় চারটি ছাড়া পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

বরিশাল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা নুরুল আলম বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে গৌরনদী ও আগৈলঝাড়ায় একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। গৌরনদী ও আগৈলঝাড়ায় ভাইস চেয়ারম্যানের চারটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা অনুযায়ী একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন তারা।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :