সিমলাকে ধোঁকা দিয়েছিলেন পলাশ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০৬ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪৯
চিত্রনায়িকা সিমলার সঙ্গে তার সাবেক স্বামী পলাশ আহমেদ

অনেকদিন পর নতুন করে আলোচনায় এক সময়ের সুপারহিট নায়িকা সিমলা। গত রবিবার চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত হন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পলাশ আহমেদ নামে এক যুবক। এই পলাশ চিত্রনায়িকা সিমলার সাবেক স্বামী। ২০১৭ সালে প্রযোজক পরিচয় দেয়া পলাশকে বিয়ে করেছিলেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা। তাকে নিয়ে আলোচনা এ কারণেই।

চট্টগ্রামে বিমান ছিনতাইচেষ্টায় পলাশ নিহত হওয়ার দুদিন পর একটি বেসরকারি টিভির লাইভ অনুষ্ঠানে সিমলা জানান, পলাশের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তবে চার মাস আগে তাদের ডিভোর্স হয়ে গেছে। ডিভোর্সের কারণ সম্পর্কে সে সময় নায়িকা জানান, তার সাবেক স্বামী পলাশ ছিলেন মানসিক ভারসাম্যহীন। সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে তাদের ডিভোর্সের ব্যাপারে আরও কিছু নতুন তথ্য দিলেন সিমলা।

নায়িকা জানান, তার সাবেক স্বামী পলাশ তাকে ধোঁকা দিয়েছিলেন। সিমলার কথায়, ‘বিয়ের আগে পলাশ বলতো সে লন্ডনে থাকে। সেখানে ব্যবসা করে। সিনেমার প্রতি আগ্রহ আছে। বিয়ের পর আমাকেও লন্ডনে নিয়ে যাবে। তার জন্য কাগজপত্রও তৈরি করিয়েছিল। কিন্তু বিয়ের পর জানলাম সবই ভুয়া। আরও অনেক মিথ্যা কথা বলেছিল সে। তার কথা ও কাজের কোনো মিল পাচ্ছিলাম না।’

‘ম্যাডাম ফুলি’ আরও বলেন, ‘বিয়ের পর পলাশের আচার আচরণও স্বাভাবিক মনে হচ্ছিল না। অল্প কিছুদিনের পরিচয়ে বিয়ে হওয়ার কারণে তাকে ঠিকভাবে চিনতে পারিনি। বিয়ের আগে যেমন দেখতাম, বিয়ের পর সম্পূর্ণ অপরিচিত একজন মানুষকে দেখতে পেলাম। তাকে রহস্যময় মনে হচ্ছিল। তখনই সিদ্ধান্ত নিলাম, এই ধরনের মানুষের সঙ্গে দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখা অসম্ভব। এরপর নিজে থেকেই ওকে ডিভোর্স দিই।’

পলাশের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দুধঘাটায়। গ্রামে পলাশ এবং বাইরে তিনি মাহাদী নামে পরিচিত ছিলেন। প্রথমে তিনি বিয়ে করেন বগুড়ায়। বিবাহিত জেনেও তাকে বিয়ে করেছিলেন সিমলা। এই দুজনের বিয়ের খবর জানায় পলাশের প্রতিবেশীরাও। এমনকি তার বাবা-মাও স্বীকার করেন যে, নায়িকা সিমলা তাদের ছেলের বউ ছিলেন। ৪০ বছর বয়সী নায়িকার চেয়ে তার সাবেক স্বামী ছিলেন ১৪ বছরের ছোট।

১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সিমলার। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নজির সৃষ্টি করেছিলেন তিনি। এরপরও সিমলা বেশ কয়েকটি ভালো ছবি উপহার দেন। কিন্তু গত কয়েক বছর আলোচনার বাইরে ছিলেন। সিমলা বর্তমানে ভারতের মুম্বাই রয়েছেন। সেখানে ক্যারিয়ারের প্রথম বলিউড ছবি ‘সফর’-এ অভিনয় করেছেন। ছবিটি চলতি বছরেই মুক্তি পাবে।

মুম্বাই থেকে দেশে ফেরার ব্যাপারে মঙ্গলবার সিমলা সংবাদ মাধ্যমকে জানান, আপাতত দেশে তার কোনো কাজ নেই। নেই কোনো পারিবারিক অনুষ্ঠানও। তাহলে কেন দেশে আসবেন। তবে সাবেক স্বামী পলাশের উড়োজাহাজ ছিনতাইচেষ্টার ঘটনার তদন্তের স্বার্থে কখনও যদি তাকে ডাকা হয় তবে অবশ্যই তিনি সাড়া দেবেন, দেশেও আসবেন। দেশের স্বার্থে যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে তিনি প্রস্তুত বলে জানান নায়িকা।

ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :