আবার হরর-কমেডিতে রাজকুমার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩৯

আবারও হরর-কমেডি ছবি নিয়ে হাজির হচ্ছেন বলিউডের এই সময়ের জনপ্রিয় তারকা রাজকুমার রাও। এর আগে একই ধাঁচের ‘স্ত্রী’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। সেখানে রাজকুমারের নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর। ছবিটি পরিচালনা করেছিলেন অমর কৌশিক। প্রযোজনায় ছিলেন দিনেশ ভিজান।

সেই ‘স্ত্রী’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানই তৈরি করছে আরেকটি হরর-কমেডি। নাম ‘রুহ-আফজা’। এই ছবির জন্য চূড়ান্ত করা হয়েছে রাজকুমার রাওকে। আরও থাকবেন বরুণ শর্মা। তবে নতুন এ হরর-কমেডির পরিচালক ও নায়িকা এখনও ঠিক করা হয়নি। এবার দিনেশ ভিজানের সঙ্গে যৌথভাবে ছবির প্রযোজনায় রয়েছেন মৃঘদীপ লাম্বা।

রাজকুমারের নতুন হরর-কমেডি ছবির গল্প তৈরি হবে এক নবদম্পতিকে ঘিরে। ছবির শুটিং হবে ভারতের উত্তরপ্রদেশে। সেখানে কমেডির পাশাপাশি থাকবে ভৌতিক চমক। নতুন বিয়ে হওয়ার পর স্ত্রী ঘুমিয়ে পড়লেই সেই ভূতের কাজ শুরু হয়। তাই শহরে কারও বিয়ে হলে প্রতিবেশীরা জড়ো হন সেই স্ত্রীকে জাগিয়ে রাখার কাজে।

এর আগের হরর-কমেডি ‘স্ত্রী’ মুক্তি পেয়েছিল গত বছরের ৩১ আগস্ট। মাত্র ২৪ কোটি রুপি বাজেটের সে ছবি বলিউডের বক্স অফিস থেকে আয় করেছিল ১৮০ কোটি রুপি। শ্রদ্ধার সঙ্গে ‘স্ত্রী’র এমন বিরাট সাফল্যের পর নায়ক রাজকুমার ঘোষণা দিয়েছিলেন, তারা ‘স্ত্রী টু’ নির্মাণ করবেন। সেই ছবিই এটি কিনা তা অবশ্য এখনও প্রকাশ করা হয়নি।

ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :