আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

প্রকাশ | ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৫ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৩

টেকনাফ(কক্সবাজার) প্রতিবেদক, ঢাকাটাইমস

টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তার নাম বিল্লাল হোসেন(৩৮)। এ ঘটনায় দুই বিজিবির সদস্য আহত হয়েছেন। বিল্লালের বাড়ি লক্ষ্মীপুর জেলায়।  

২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ জামান চৌধুরীর জানান, গত বুধবার হোয়াইক্যং চেকপোস্ট হতে বিল্লালকে ইয়াবাসহ আটক করা হয়। পরে গতকাল ভোর ২ টা ৩০ ঘটিকার সময় ২ বিজিবি খারাংখালী বিওপি নায়েব সুবেদার তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি টহল দল তাকে নিয়ে ইয়াবা উদ্ধারে যায়।

খারাংখালী ৩ নং সুইচ গেট নাফ নদী সংলগ্ন এলাকায় অভিযানে গেলে বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা বিজিবি টহল দলের ওপর গুলিবর্ষণ করে।

আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। বেশকিছুক্ষণ গুলিবিনিময়ের এক পর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

বিল্লাল হোসেনকে গুলিবিদ্ধি অস্থায় পড়ে থাকতে দেখা যায়। আহত হন বিজিবি দুই সদস্য। পরে টেকনাফ মডেল থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম গুলিবিদ্ধ অবস্থায় বিল্লালকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এসময় ঘটনাস্থল থেকে ৭ হাজার পিস ইয়াবা ও দুইটি ধারালো ক্রিজ পাওয়া গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনা সত্যতা নিশ্চত করে জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। 

ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/ওআর