হিরো আলম এবার গায়ক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৮

দেশের অন্যতম ইন্টারনেট তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। নিজ খরচে বহু মিউজিক ভিডিও বানিয়েছেন তিনি। যার সুবাদে একটা শ্রেণির কাছে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। তাকে নিয়ে বেশি আলোচনা হয়েছে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে। এই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা নিয়ে বগুড়া-৪ আসন থেকে ভোটে দাড়িয়েছিলেন তিনি। যদিও ভোটের দিন নির্বাচন বয়কট করেন।

হিরো আলম নিজেই বলেন, তার যা ইচ্ছা তিনি তাই করেন। সেই ধারাবাহিকতায় এবার নিজের কণ্ঠে গান গাইলেন সোশ্যাল মিডিয়ার এই তারকা। গানটির শিরোনাম ‘কামড় দিও না’। এটির সংগীতায়োজন করেছেন রাহুল। গানটি নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। খুব শিগিগির এটি প্রযোজনা প্রতিষ্ঠান সিডি মার্ক মিউজিক থেকে প্রকাশ করা হবে।

নিজের কণ্ঠে প্রথম গাওয়া গান প্রসঙ্গে হিরো আলমের বক্তব্য, ‘আমার যা ইচ্ছা আমি তাই করি। ইচ্ছা ছিল আমি বড় সুপারস্টার হবো, তাই হয়েছি। এবার ইচ্ছা হলো আমি গান গাইবো, গেয়ে ফেললাম। খুব শিগগির গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শুরু করব। আশা করি দর্শক-শ্রোতাদের গানটি ভালো লাগবে। ’

হিরো আলমের জন্ম ১৯৮৫ সালের ২০ জানুয়ারি বগুড়ায়। প্রথম দিকে নিজ গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ করতেন এবং পরবর্তীতে ডিস লাইনের ব্যবসায় নামেন। এই ব্যবসা চলাকালেই সখের বশে তিনি মিউজিক ভিডিও নির্মাণ শুরু করেন। পরে সেগুলো আপলোড করেন ইউটিউবে। ২০১৬ সালের দিকে ফেসবুকে তাকে নিয়ে হাসি ঠাট্টা ও মিমি তৈরি শুরু হলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন।

ইয়াহু ইন্ডিয়ার এক জরিপ অনুসারে, ওই বছর ভারতীয় অভিনেতা সালমান খানের চেয়ে হিরো আলমকে বেশিবার গুগলে অনুসন্ধান করা হয়। ২০১৮ সালেও গুগল সার্চে বাংলাদেশের মধ্যে দশম অবস্থানে ছিলেন তিনি। মিউজিক ভিডিওর পাশাপাশি ২০১৭ সালে ‘মার ছক্কা’ নামে একটি ছবিতে অভিনয় করেন হিরো আলম। এছাড়া বেশকিছু বিজ্ঞানপণ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও তাকে দেখা গেছে।

ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :