নেত্রকোণায় উপজেলা নির্বাচন

সাংসদ ওয়ারেসাতকে এলাকা ছাড়তে বলেছে ইসি

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৭

নেত্রকোণায় প্রথম ধাপে পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারে অংশ নেয়ায় স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলালকে (বীরপ্রতীক) এলাকা ছাড়ার জন্যে অনুরোধ জানিয়েছে নির্বাচন কমিশন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল্ল্যাহ আল মোতাহসিম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন শিরোনামে পত্র দেন সংসদ সদস্যকে।

বৃহস্পতিবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্ল্যাহ আল মোতাহসিম পত্র দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

চিঠিতে রিটার্নিং কর্মকর্তা বলেন, উপজেলা নির্বাচনী বিধিমালা অনুযায়ী আপনি একজন সংসদ সদস্য হিসেবে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছেন, যা বিধির স্পষ্ট লঙ্ঘন। চিঠিতে আজ থেকে ভোটদান ছাড়া এলাকায় অবস্থা না করাসহ কোন প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ প্রচারণায় অংশগ্রহণ না করা এবং নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও সুন্দর রাখতে সহযোগিতা চাওয়া হয়েছে।

এর আগে আওয়ামী লীগের প্রার্থী জাহিদুল ইসলাম সুজন নির্বাচন কমিশনে অভিযোগ করেন, স্থানীয় সংসদ সদস্য নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে অন্য এক প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিচ্ছেন।

পূর্বধলা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ আালম টিপুর মাঝে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। স্থানীয় সংসদ সদস্য বিদ্রোহী প্রার্থী মাসুদ আলম টিপুর পক্ষে প্রত্যক্ষভাবে প্রচারণায় অংশ নিচ্ছেন বলে অভিযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী জাহিদুল ইসলাম সুজন।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :