মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০২

ঝিনাইদহে পৃথক মাদক মামলায় তিনজনকে যাবজ্জীবন ও তিনজনকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম এবং দ্বিতীয় আদালতের বিচারক গোলাম আজম এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২০১৩ সালের এপ্রিল মাসের ৫ তারিখে জেলার শৈলকুপা উপজেলার লাঙ্গলবাধ বাজার থেকে সন্দেহজনক গতিবিধির কারণে শাহাদৎ হোসেন ও জয়নাল আবেদিনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের নামে মামলার দীর্ঘ শুনানি শেষে জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক তাদের যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড করেন।

অন্যদিকে, ২০১২ সালের সেপ্টেম্বর মাসের ২৬ তারিখে কালীগঞ্জ থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মিজানুর রহমানের বাড়ি থেকে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদক মামলায় শুনানি শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দেন।

এদিকে ২০১৩ সালের ২৬ আগস্ট মহেশপুর উপজেলা সামন্তা এলাকা থেকে র‌্যাব ৩৮০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ চারজনকে আটক করে। পরে শুনানি শেষে তিনজনকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :