প্রিমিয়ার লিগে বসুন্ধরা ও শেখ রাসেলের জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বৃহস্পতিবার ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। আর নওফেল স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ৮ ম্যাচ খেলে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন শীর্ষে আছে বসুন্ধরা। ৮ ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে শেখ রাসেল। ৮ ম্যাচ খেলে ৫ পয়েন্ট নিয়ে নবম অবস্থানে আছে নওফেল। ৮ ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে সবার শেষে তথা ১৩তম অবস্থানে আছে ব্রাদার্স ইউনিয়ন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল বসুন্ধরা। ৩৪তম মিনিটে গোলটি করেন বখতিয়ার দুইশোবেকভ। ম্যাচের একেবারের শেষের দিকে ৮৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্যানিয়েল কলিনড্রেস। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

অন্যদিকে, সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। ২৫তম মিনিটে গোল করেন রাফায়েল ওডোভিন অনরেবে। বিরতির ৬৭তম মিনিটে আলিশার আজিজভ গোল করে ব্যবধান বাড়িয়ে দেন। ৭২তম মিনিটে আলেক্স রাফায়েল লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় শেখ রাসেল। তারপরও এই ব্যবধান ধরে রেখে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে দলটি।

(ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :